1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

মুক্তিযোদ্ধার বাড়ীতে চুরির ঘটনায় থানায় অভিযোগ দায়ের

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বুধবার, ১৬ মার্চ, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নিরঞ্জন মিত্র নিরুঃ ফরিদপুরে বীর মুক্তিযোদ্ধা আঃ সালাম মোল্যার বাড়ীতে রহস্যজনক চুরির ঘটনায় কোতয়ালী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

চুরির বিষয়টি মুক্তিযোদ্ধা আঃ সালাম মোল্যার প্রথম পুত্র মোহাম্মদ মিজানুর রহমান মামুন ফরিদপুর কোতয়ালী থানায় চুরির বিষয়টি বিস্তারিত বর্ণনা দেন ও একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

জানা যায়, ফরিদপুর বর্ধিত পৌরসভার ৩নং ওয়ার্ড এর অন্তর্গত হাট গোবিন্দপুর গ্রামে ওই রহস্যজনক চুরির ঘটনা ঘটে।

গত ১২ মার্চ বৃহস্পতিবার দিবাগত রাত ১১ টা থেকে ভোর ৬ টার মধ্যে দরজার লক ভেঙ্গে অজ্ঞাতনামা চোররা চুরি করে নিয়ে যায়।

থানা কর্তৃপক্ষ দ্রুত যথাযথ তদন্ত করে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসার সর্বোচ্চ চেষ্টা চালাবেন বলে আশ্বাষ প্রদান করেন।পাশাপাশি উক্ত এলাকায় রাতের বেলায় পুলিশী টহল আরো জোরদার করবেন বলে জানান।

এ বিষয়ে বীর মুক্তিযোদ্ধা আঃ সালাম মোল্যা জানান, গত ৮ মার্চ মঙ্গলবার আমার ঘরের দরজা, জানালা ও মেইনগেট লক করে আমার নিজের চিকিৎসার জন্য স্ত্রীকে নিয়ে ঢাকায় রওয়ানা হই। চুরির বিষয়টি ১৩ মার্চ মোবাইল ফোনে আমার ছেলের কাছ থেকে জানতে পেরে, ১৪ মার্চ বাড়ীতে ফিরে আসি।

তিনি বলেন, এর পূর্বে কোন দিনই আমার বাড়ীতে এমন ধরনের অভিনব কায়দায় চুরি সংগঠিত হয় নাই। আকস্মিক এমন ঘটনায় তিনি জানান বিষয়টি রহস্যজনকই মনে হচ্ছে।

চুরির বিষয়ে মুক্তিযোদ্ধার প্রথম পুত্র মোহাম্মদ মিজানুর রহমান মামুন জানান, গত ১২ মার্চ আমার নিজের ঘরে দরজা বন্ধ করে ঘুমাইয়া পড়ি। ১৩ মার্চ সকাল ৮. ৪৫ ঘটিকায় সময় আমার কর্মস্থল হাট গোবিন্দপুর প্রাথমিক বিদ্যালয়ে যাই। আমার স্কুলে থাকা অবস্থায় আমার স্ত্রী মোবাইল ফোনে আমাকে জানায়, আমার পিতার ঘরের দরজার লক খোলা। উক্ত ফোন পাওয়া মাত্র আমি বাড়ী আসিয়া দেখি আমার পিতার ঘরের দরজার লক ভাঙ্গা। এরপর গেটের তালা খুলে ঘরে ঢুকে সকল জিনিসপত্র ছড়ানো ছিটানো ও এলোমেলো দেখতে পান।
তিনি বলেন, আমার ধারনা রাতের অন্ধকারে কোন এক সময় দরজার লক ভেঙ্গে ঘরে প্রবেশ করে চোরের দল। এরপর চোরেরা ২৭ ভরি ৩ আনা স্বর্ণ ও ১০ ভরি রুপার অলংকার যাহার আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা এবং নগদ ৯২ হাজার টাকা নিয়ে গেছে অজ্ঞাত চোরের দল। তিনি এসব দেখে হতভম্ব হয়ে যান এবং সাথে সাথে বাড়ীর আশপাশের লোকজনকে তা অবহিত করেন এবং দেখান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!