1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

সি আই এফ এর সাথে যুক্ত হয়ে ভাগ্যের পরিবর্তন হয়েছে এটা আনন্দের খবর-পৌর মেয়র অমিতাভ বোস

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: সোমবার, ১৪ মার্চ, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের পৌর মেয়র অমিতাভ বোস বলেছেন, সি আই এফ এর সাথে যুক্ত হয়ে আপনারা আপনাদের ভাগ্য পরিবর্তন করেছেন এটা ভালো খবর। আপনাদের নিজেদের  উন্নতি হয়েছে পাশাপাশি আর্থসামাজিক অবস্থার ও  উন্নতি হয়েছে, ছেলেমেয়েদের লেখাপড়ার উন্নতি হয়েছে, আপনার বিভিন্ন ধরনের সুযোগ-সুবিধা পাচ্ছেন।
তিনি দুপুরে ফরিদপুর পৌরসভা মিলনায়তনে, পি আর এন্ড এসআই কমিউনিটি  ইমপ্রুভমেন্ট ফেডারেশন সি আই এফ এর আয়োজনে  ফরিদপুর পৌরসভাধীন দারিদ্র হ্রাসকরণ ও বস্তি উন্নয়ন বিষয়ক স্থায়ী কমিটির অধীনে গঠিত কমিউনিটি ইমপ্রুভমেন্ট ফেডারেশন সি আই এফ এর পরিচিতি ও সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন।
পৌরমেয়র আরো বলেন, আমি সাধ্যমত আপনাদের সেবা করে যাচ্ছি। আপনারা জানেন নয়টি ওয়ার্ডের বাজেট নিয়ে আমাদের এই সাতাশটি ওয়ার্ডকে পরিচালিত করতে হচ্ছে ।
তিনি বলেন শুধুমাত্র অর্থনৈতিক উন্নয়ন সবকিছু নয় মানসিক উন্নয়নের প্রয়োজনীয়তা  আছে । তিনি অভিভাবকদের তাদের সন্তানদের প্রতি লক্ষ্য করে রাখার জন্য বলেন। সন্তান ঠিকমতো লেখাপড়া করছে কিনা ? কোন অসৎ সঙ্গে মিশছে কিনা তা দেখার জন্য অভিভাবকদের আহ্বান জানান। তিনি আগামী দিনে সিআইএফ প্রত্যেকটি কাজকে   সর্বাত্মক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদপুর পৌরসভার ১নং প্যানেল মেয়র ১১নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুল ইসলাম মনির, নির্বাহী প্রকৌশলী শামসুল আলম, পৌর সচিব তানজিলূর রহমান, সিআইএফ এর সভাপতি আবুল কাশেম, সিআইএর কর্মকর্তা  মোসলেম উদ্দিন মুসা, বিদ্যুৎ জমাদার, রিনা বিশ্বাস, আবুল হোসেন, মোঃ রমজান আলী, অনুষ্ঠানে বার্ষিক রিপোর্ট পেশ করেন আল মুকিম। অনুষ্ঠানের সঞ্চালনা করেন ফরিদপুর পৌরসভার বস্তি উন্নয়ন  কর্মকর্তা মোহাম্মদ আহাদুজ্জামান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!