1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

প্রত্যেকটা সংগঠন তার গঠনতন্ত্র অনুযায়ী পরিচালিত হয় – পৌর মেয়র অমিতাভ বোস

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শনিবার, ১২ মার্চ, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
ফরিদপুর প্রতিনিধিঃ ফরিদপুরের  পৌর মেয়র ও  ফরিদপুর জেলা স্বর্ণশিল্পী শ্রমিক সংঘের প্রধান  উপদেষ্টা অমিতাভ বোস বলেছেন প্রত্যেকটি সংগঠন তাদের গঠনতন্ত্র অনুযায়ী পরিচালিত হয়। বাংলাদেশ জুয়েলারি সমিতি ও এর ব্যতিক্রম নয়। তিনি বলেন সারাদেশে এই সংগঠনের শাখা রয়েছে। এর গঠনতন্ত্র হয়েছে আপনারা সেই গঠনতন্ত্রের আলোকে সংগঠন পরিচালনা করেন। এরপর নির্বাচনের তারিখ ঘোষণা করুন যারা নির্বাচিত হবে তাদের সহায়তা করুন। সে নির্বাচনে আমি উপস্থিত থাকবো জেলা প্রশাসনসহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত থাকবেন। সুষ্ঠু অবাধ পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে।
শনিবার সকাল সাড়ে ১১ টায়  ফরিদপুর জেলার স্বর্ণশিল্পী শ্রমিক সংঘ এর উদ্যোগে স্বর্ণশিল্পী জগদিশ চন্দ্র বিশ্বাস এর বিদেহী আত্মার প্রতি শান্তি কামনায় এক স্মরণসভায় প্রধান অতিথির ভাষণে কথা বলেন। পৌর মেয়র আরো বলেন সবার সহযোগিতা ছাড়া পৌরসভা পরিচালনা করা অসম্ভব। আপনারা যদি আমাকে সাহায্য সহযোগিতা না করেন তাহলে পৌরসভা পরিচালনা করা কঠিন ব্যাপার হয়ে দাঁড়াবে।
অনুষ্ঠানে ফরিদপুর জেলা স্বর্ণশিল্পী শ্রমিক সংঘ এর সভাপতি সজল দত্ত এর  সভাপতিত্বে বক্তব্য রাখেন ব্যবসায়ী  অনিল কর্মকার, আব্দুর রশিদ মিয়া, দিলীপ কুমার দাস।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা সত্য রঞ্জন কর্মকার, ফরিদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুবুল ইসলাম পিকুল, ফরিদপুর পৌরসভার ২নং প্যানেল মেয়র ২০নং ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান শামীম। অনুষ্ঠানে স্বর্গীয় জগদিশ চন্দ্র বিশ্বাসের স্ত্রী মুক্তা বিশ্বাসের হাতে ৫০,০০০ টাকার আর্থিক সাহায্য তুলে দেয়া হয়। এ অনুষ্ঠানের সঞ্চালনা করেন তপন কুমার ভট্টাচার্য।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!