1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৩:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

প্রেমঘটিত কারণে যুবকের হাত কেটে দ্বিখন্ডিত করার অভিযুক্ত ২ আসামী র‍্যাব-৮ কর্তৃক ২৪ ঘন্টায় গ্রেফতার

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদকঃ রাজবাড়ী গোয়ালন্দ থানাধীন এলাকায় রিয়াজ শেখ নামে এক যুবকের হাত কেটে দ্বিখন্ডিত করার ২৪ ঘন্টার মধ্যে ফরিদপুর ও কুষ্টিয়া জেলায় অভিযান চালিয়ে অভিযুক্ত ২ আসামীকে আটক করেছে র‌্যাব ৮ সিসিপি ফরিদপুর ক্যাম্প।

এ বিষয়ে ৮ ই মার্চ ফরিদপুর র‌্যাব অফিসে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানা যায়।

র‌্যাব জানায়, একটি প্রেমের সুত্র ধরে গত ৬ই মার্চ রাজবাড়ি জেলার গোয়ালন্দ থানাধীন শামসুল মাষ্টারের বাড়ির সামনে রিয়াজ শেখ নামে এক যুবকের হাত কেটে দ্বিখন্ডিত করে হত্যা চেষ্টা করায় একটি মামলা রুজু হয়।

উক্ত মামলায় রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানাধীন শামসুল মাষ্টারের পাড়ার হাশেম শেখ এর পুত্র মো: হুমায়ন শেখ (১৮) কে ১নং আসামী এবং একই এলাকার মো: সালেক শেখ এর পুত্র মো: ফরহাদ শেখ (২৫) কে ২নং আসামী করা হয়। এর পরেই র‌্যাব ৮ সিসিপি ফরিদপুর ক্যাম্প উক্ত মামলার আসমীদের গ্রেপ্তারের জন্য নড়ে চড়ে বসে। এরই ধারাবাহিকতায় মামলার সুত্র ও গোয়েন্দা তথ্যের উপর ভিত্তি করে ফরিদপুর থেকে ফরহাদ ও কুষ্টিয়া জেলা থেকে মো: হুমায়ন শেখকে আটক করে।

জানা যায়, মো: হুমায়ন শেখ (১৮) এর সাথে ঐ এলাকার পাশ্ববর্তি গ্রামের একটি মেয়ের সাথে প্রেমের সম্পর্ক তৈরি হয়। এই প্রেমের সুত্র ধরে রিয়াজ শেখ এর সাথে হুমায়ন এর মাঝে মনোমালিন্য সৃষ্টি হয়।

এরই জের ধরে রিয়াজ দৌলতদিয়া রেল স্টেশনে আসলে মামলার ২ আসামী একত্র হয়ে ধারালো অস্ত্র দ্বারা কুপিয়ে তার হাত বিচ্ছিন্ন করে।

আরো জানা যায় অভিযুক্ত মো: হুমায়ন শেখ দীর্ঘ দিন ধরে রাজবাড়ী জেলার রেল স্টেশন এলাকায় মাদক, চুরি ছিনতাইসহ নানা অপকর্ম ও সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছিল।

তবে উক্ত মাদক ব্যবসায়ী র‌্যাবের জালে আটক হওয়ায় সাধারন জনগনের মাঝে স্বস্তি ফিরে এসেছে বলে মনে করছে সচেতন মহল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!