1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

র‍্যাব-৮ কর্তৃক সালথায় মাদকদ্রব্য সহ যুবক আটক

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: রবিবার, ৬ মার্চ, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

সালথা প্রতিনিধিঃ ফরিদপুর সালথায় ইয়াবা ট্যাবলেট, গাঁজা এবং ফেন্সিডিলসহ এক মাদক ব্যাবসায়ী আটক করেছে র‍্যাব-৮, ফরিদপুর ক্যাম্প।

আটককৃত মাদক ব্যবসায়ীর নাম মোঃ আনোয়ার ফকির (৩৫)। সে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন মোঃ হযরত ফকিরের ছেলে।

রবিবার (৬ মার্চ) ৩.২০ ঘটিকার দিকে র‍্যাব-৮ এর একটি অভিযানিক দল ডিএডি শেখ ইসরাইল আমিনের নেতৃত্বে অভিযান পরিচালনা করে ফরিদপুর জেলার সালথা থানাধীন গৌড়দিয়া বাজারের যাত্রী ছাউনীর সামনে পাকা রাস্তার উপর হতে উক্ত মাদক ব্যবসায়ীকে আটক করে।

এ সময় তার হেফাজত হতে ২০৫ পিচ ইয়াবা ট্যাবলেট, ২৩০ গ্রাম গাঁজা, ১০ বোতল ফেন্সিডিল এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৩ টি সীমকার্ডসহ ২টি মোবাইল ফোন ও নগদ ৩শ টাকা জব্দ করা হয়।

পরবর্তীতে উদ্ধারকৃত মালামালসহ ধৃত আসামীকে ফরিদপুর জেলার সালথা থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্ত ফরিদপুর জেলার সালথা থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!