1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

ভেষজ ওষুধের চিকিৎসার বিষয়ে প্রশিক্ষন ও আলোচনা সভা অনুষ্ঠিত

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শনিবার, ৫ মার্চ, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
নিজস্ব প্রতিবেদকঃ “ভেষজ চিকিৎসা নিন, সুস্থ থাকুন” এই স্লোগানকে সামনে রেখে মানবদেহের ব্যথা এবং প্রো-অ্যাক্টিভ মনোভাব দূর করার বিষয়ে ভেষজ বিষয়ে বিশেষ প্রশিক্ষণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
৫ম মার্চ শনিবার সকাল ৯টায় ফরিদপুর খোদাবক্স সড়কে অবস্থিত হোম অফ গ্লোরি ভেন্যুর ২য় তলায় রিয়েল ন্যাচার প্রতিষ্ঠানের আয়োজনে ভেষজ ওষুধের চিকিৎসার বিষয়ে এ অনুষ্ঠান পালিত হয়েছে।
এ প্রশিক্ষন অনুষ্ঠানে রিয়েল ন্যাচার ভেষজ প্রতিষ্ঠানের চেয়ারম্যান হারুন অর রশিদের সভাপতিত্বে প্রধান প্রশিক্ষক হিসেবে উপস্থিত ছিলেন ব্যবস্থাপনা পরিচালক হাকিম মোঃ খাদেমুল ইসলাম রেজা।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সদরপুর গিয়াসউদ্দিন খান কলেজের প্রভাষক রশিদ মোল্লা।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ডিএমডি সানফ্লাওয়ার লাইফ ইন্স্যুরেন্স কে.এম নাসিরউদ্দিন, মাওলানা মাহমুদ হাসান নাজাফী, প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ কেন্দ্র ফরিদপুর শাখার পরিচালক অ্যাড. খন্দকার সহিদুল ইসলাম সোহাগ, মাসিক কাশফুল সাহিত্য পত্রিকার সম্পাদক ও প্রকাশক ও ফরিদপুর লেখক পরিষদের সভাপতি আঃ রাজ্জাক রাজা।
এ প্রশিক্ষন অনুষ্ঠানে জেলার বিভিন্ন উপজেলার ভেষজ ব্যবসায়ী ও প্রশিক্ষনার্থীরা উপস্থিত ছিলেন।
প্রশিক্ষন অনুষ্ঠানে প্রধান প্রশিক্ষক খাদেমুল ইসলাম রেজা ভেষজ চিকিৎসার বিষয় নিয়ে আলোচনা করেন। অনুষ্ঠানে শিক্ষার্থীদের ভেষজ চিকিৎসার বিষয়ে বিভিন্ন প্রশ্নেরও উত্তর দেন।
উক্ত অনুষ্ঠানে নতুন সদস্য ফেরদৌসী আক্তার তার কর্তব্যের সাফল্যের জন্য পুরস্কার পেয়েছে। ২০২১ সালে ভেষজ ওষুধ বিক্রি করে প্রথম হওয়ায় শুকলা রানী বিশ্বাসকে পুরুষ্কার দেন পাঁচ হাজার টাকা ও পরিবারসহ কক্সবাজারে ভ্রমনে রিয়েল ন্যাচার এ ব্যবস্থা করবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!