1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

ফরিদপুরের আলফাডাঙ্গায় স্কুল ছাত্র হত্যার প্রতিবাদে মানববন্ধন

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

সনত চক্রবর্ত্তী: ফরিদপুরের আলফাডাঙ্গায় স্কুল ছাত্র শাহেদ শেখ নামে এক শিক্ষার্থী হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী ও শিক্ষার্থীরা।

আজ বৃহস্পতিবার দুপুরে স্কুল ও এলাকাবাসী সদর বাজারের চৌরাস্তায় এ কর্মসূচি পালিত হয়।নিহত শাহেদ শেখ ১০ শ্রেনীর ছাত্র ছিল।

পৌর শহরে আলফাডাঙ্গা চৌরাস্তায় প্রথমে মানববন্ধন ও পরে শহরে বিক্ষোভ করে শিক্ষার্থী ও এলাকাবাসী। মানববন্ধন চলাকলে বক্তব্য দেন , নিহতের মা শিল্পি বেগম, নানী রেখা বেগম, চাচী সুফিয়া বেগম, মামা রমজান শিকদার, এলাকাবাসীর পক্ষে ফুলু মোল্যা ও রিয়াজ মোল্যা প্রমূখ।

বক্তারা এ হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি জানান।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলা সদর বাজারের চৌরাস্তায় এ কর্মসূচির আয়োজন করেন নিহতের পরিবারের সদস্যরা ও এলাকাবাসী।

মানববন্ধনে বিভিন্ন ফেস্টুন, প্ল্যাকার্ড নিয়ে নারী-পুরুষসহ বিপুলসংখ্যক স্থানীয় সাধারণ মানুষ অংশ নেন। মানববন্ধন শেষে এক বিক্ষোভ মিছিল বের।

মিছিলটি বাজারের প্রধান প্রধান স্থান প্রদক্ষিণ করে বঙ্গবন্ধু স্বাধীনতা স্মৃতি স্তম্ভ চত্বরে এসে শেষ হয়।

আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ মো. ওয়াহিদুজ্জামান জানান, ‘মাথায় বাঁশের লাঠির আঘাতে চিকিৎসাধীন অবস্থায় স্কুল শিক্ষার্থী শাহেদ শেখের মৃত্যু হয়। পরে এ ঘটনায় থানায় মামলা হয়েছে। মামলার দুই আসামিকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকী আসামীদের দ্রুত গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।’

প্রসঙ্গত, গত রবিবার (৩০ জানুয়ারি) বেলা ১২টার দিকে উপজেলার টগরবন্দ ইউনিয়নের রায়ের পানাইল গ্রামে প্রেমঘটিত বিরোধের জের ধরে একই এলাকার লাদেন শেখ, ইব্রাহীম শেখসহ আরও কয়েকজন শাহেদ শেখকে বাঁশ দিয়ে পিটিয়ে হত্যা করে। পরে এ ঘটনায় নিহত শাহেদ শেখের ফুফা লিটন খান বাদী হয়ে সাত জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!