1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সালথা উপজেলায় কমিউনিস্ট পার্টির কর্মি সভা অনুষ্ঠিত ফারিয়ার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত সালথায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীর কোরকদি ইউনিয়ন পরিষদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে অবহিতকরণ কর্মশালা বোয়ালমারীতে ইউনিয়ন পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) স্থানীয়করণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নিয়ামতপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

জনগনের সুখ-দুঃখের খবর নিতে নিজ এলাকায় এমপি আবদুস সোবহান গোলাপ

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

রকিবুজ্জামান, মাদারীপুর প্রতিনিধিঃ সংসদীয় আসন-২২০, মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ এমপি নিজ এলাকার জনগণের সুখ-দুঃখের খোঁজখবর নিতে এক ঝটিকা সফরে কালকিনি এসেছেন।

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি কালকিনি এসে পৌঁছান। কালকিনি পৌঁছে সর্বপ্রথম তিনি স্থানীয় আওয়ামীলীগ কার্যালয়ে দলের নেতা কর্মীদের সাথে কুশল বিনিময় করেন।

এসময় শুভেচ্ছা বক্তব্যে স্থানীয় সাংসদ বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ বলেন, আমার নির্বাচনী আসনের জনগণের জন্য আমার মন সবসময়ই উতলা থাকে। তাইতো সময় পেলেই ছুটে আসি নিজ এলাকায়। যেহেতু প্রায় সবসময়ই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কাছাকাছি থাকতে হয়, তাই করোনার কথা চিন্তা করে ইচ্ছে করলেই এলাকায় আসতে পারিনা। তবে এখন করোনার প্রকোপ কিছুটা কম হওয়ায় চেষ্টা করি নিজ এলাকায় ছুটে আসতে। আমার নির্বাচনী এলাকার মানুষের সুখ দুঃখ দেখার জন্য আমাকে এমপি বানানো হয়েছে। তাই আমি তাদের সেবক হিসেবেই থাকতে চাই।

আওয়ামীলীগের নেতা কর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন আমার নির্বাচনী এলাকার মানুষের যে কোনো সমস্যার কথা আমাকে জানালে আমি আমার সাধ্যমত সেই সমস্যাগুলো সমাধানের পদক্ষেপ নিব।

মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ এমপি পূর্ব নির্ধারিত কোন ঘোষণা ছাড়াই আকস্মিক ঝটিকা সফরে এসে তার নির্বাচনী এলাকার জনগণের খোঁজখবর নেওয়াকে ইতিবাচক হিসেবে দেখছেন স্থানীয় জনগন।

কালকিনির উন্নয়নের জন্য বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ এমপির এই আগমনে এলাকায় শান্তির বাতাস বইবে বলে আশাবাদী তারা।

এ সময় কালকিনি পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. আবুল বাশারের সঞ্চালনায় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, সেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগ, ছাত্রলীগ সহ আওয়ামীলীগের অন্যান্য অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!