1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৪:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

জেলা পুলিশ কর্তৃক বিভিন্ন থানাধীন অভিযান, নিয়মিত ও পুরাতন মামলায় ২৭জন গ্রেফতার

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
মাদকসেবী

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুর জেলা পুলিশের বিভিন্ন থানাধীন অভিযানে মাদকসেবীসহ ও নিয়মিত এবং পুরাতন মামলায় ২৭জন গ্রেফতার হয়েছে।

ফরিদপুর জেলা পুলিশ কর্তৃক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলায় ০১ জন মাদক সেবীকে গ্রেফতার করা হয়। জেলায় মোট ০৬ টি মামলা রুজু করা হয়। নিয়মিত মামলাসহ পুরাতন মামলায় ১৩ জন আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ১৩ জন আসামিকে গ্রেফতার করা হয়। ট্রাফিক পুলিশ ২০ টি প্রসিকিউশন দেয় ও ২৭,০০০/- টাকা জরিমানা আদায় করে। ১৬ টি বিভিন্ন ধরনের গাড়ি আটক করা হয়।

অফিসার-ইনচার্জ, ডিবি ফরিদপুর এর নেতৃত্বে ডিবির একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে ২২/০২/২০২২ তারিখ ২২.০৫ ঘটিকার সময় কোতয়ালী থানাধীন পশ্চিম আলীপুর সাকিনস্থ মাদ্রাসা রোডে অবস্থিত বিসমিল্লাহ স্টোর এর সামনে পাকা রাস্তার উপর  হতে মোঃ রাজন মোল্যা (২৮), পিতা-মোঃ নুর ইসলাম মোল্যা, সাং-পশ্চিম আলীপুর, থানা- কোতয়ালী, জেলা- ফরিদপুরকে মাদক সেবন করা অবস্থায় গ্রেফতার করেন।

উক্ত আসামীকে জিজ্ঞাসাবাদে সে গাঁজা সেবন করেছে মর্মে স্বীকার করলে তাকে জেনারেল হাসপাতাল, ফরিদপুর নিয়ে ডোপটেস্ট করেন।

উক্ত ডোপ টেস্ট রিপোর্টে সে ইয়াবা ট্যাবলেট সেবন করেছে মর্মে ডাক্তার মতামত প্রদান করেন। পরবর্তীতে উক্ত আসামীর বিরুদ্ধে এসআই/সোহেল রানা বাদী হয়ে কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেন।

কোতয়ালী থানা পুলিশ কর্তৃক ০৩ টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০৭ জন নিয়মিত মামলার আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ০১ জন আসামিকে গ্রেফতার করা হয়।

ভাঙ্গা থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা কালে নিয়মিত মামলায় ০১ জন আসামী ও গ্রেফতারি পরোয়ানা আমলে ০২ জন আসামিকে গ্রেফতার করা হয়।

নগরকান্দা থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানা মূলে ০২ জন আসামিকে গ্রেফতার করা হয়।

সালথা থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা কালে নিয়মিত মামলায় ০১জন আসামী ও গ্রেফতারি পরোয়ানা মূলে ০৩ জন আসামীকে গ্রেফতার করা হয়।

বোয়ালমারী থানা পুলিশ কর্তৃক ০১টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলায় ০২জন ও গ্রেফতারি পরোয়ানা মূলে ০১ জন আসামীকে গ্রেফতার করা হয়।

মধুখালী থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানা মূলে ০১ জন আসামীকে গ্রেফতার করা হয়।

আলফাডাঙ্গা থানা পুলিশ কর্তৃক ০১টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলায় ০৩ জন আসামিকে গ্রেফতার করা হয়।

সদরপুর থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানা মূলে ০৩ জন আসামীকে গ্রেফতার করা হয়।

ফরিদপুর ট্রাফিক বিভাগ কর্তৃক রুজুকৃত মামলার সংখ্যা – ২০ টি, নিষ্পত্তিকৃত মামলার সংখ্যা- ০৯ টি আদায়কৃত জরিমানার পরিমান- ২৭,০০০/- আটক সংখ্যা- ট্রাক ০১, ট্রলি ০১, মোটরসাইকেল ০৯, ইজিবাইক ০৩, সিএনজি ০২ টি।

ফরিদপুর জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম, অভিযান পরিচালনায় অর্জন ও সেবাপ্রাপ্তির খবরা-খবর জনগণের সামনে তুলে ধরার লক্ষ্যে ফরিদপুর জেলা পুলিশের প্রতি ইউনিট সর্বদা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!