1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সালথা উপজেলায় কমিউনিস্ট পার্টির কর্মি সভা অনুষ্ঠিত ফারিয়ার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত সালথায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীর কোরকদি ইউনিয়ন পরিষদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে অবহিতকরণ কর্মশালা বোয়ালমারীতে ইউনিয়ন পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) স্থানীয়করণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নিয়ামতপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

কৃষ্ণনগর ইউনিয়নের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নিরঞ্জন মিত্র নিরুঃ ”মুজিব বর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার” এই শ্লোগানকে সামনে রেখে “বিট পুলিশিং বাড়ি বাড়ি, নিরাপদ সমাজ গড়ি” প্রতিপাদ্য বিষয় নিয়ে ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ (২২ ফেব্রুয়ারি) মঙ্গলবার বিকেল ৪ টায় ইউনিয়নের কাচারদিয়া মোড় এলাকায় ফরিদপুর কোতয়ালী থানা ৮নং বিট কৃষ্ণনগর ইউনিয়নের আয়োজনে, ইউনিয়ন আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কৃষ্ণনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বাশারুল আলম বাদশা বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল সুমন রঞ্জন সরকার।

প্রধান অতিথির বক্তব্যে বলেন, কোন পুলিশ সদস্য যদি কোন কাজে অনিয়ম করে থাকে, সেইসব পুলিশ সদস্য অন্যায় কাজে যদি প্রমাণিত হয় তাদেরকে চাকরি থেকে বহিষ্কার করা হবে। মাদক প্রসঙ্গে তিনি বলেন, মাদকের বিরুদ্ধে স্বোচ্ছার থাকতে হবে।
মাদক নিয়ন্ত্রণে ইউনিয়ন পর্যায়ে মাদকের উপর আমাদের কঠোর ভাবে পদক্ষেপ নিতে হবে।

ইউনিয়নের যে কোনো অনৈতিক কর্মকান্ডের সাথে জড়িতদের বিরুদ্ধে কঠোর ভাবে রুখে দাঁড়াতে হবে।
এ ছাড়া সভায় বিভিন্ন পর্যায়ে কিশোরদের আড্ডা, বাল্য বিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধ করতে, সমাজের আপনাদের সচেতন হওয়ার কথা বলেন।

এজন্য আপনাদের কাঁধে কাঁধ মিলিয়ে সবাইকে একসাথে কাজ করতে হবে। তাহলে সমাজ থেকে সকল অপরাধ মূলক কাজ নির্মুল করা সম্ভব হবে।
এব্যাপারে সাধারণ মানুষ যে কোনো সময় পুলিশ কে অপরাধের তথ্য দিওয়ার কথা বলেন।

তিনি আরো বলেন, বিট পুলিশিং এর মাধ্যমে সমাজের বিভিন্ন অপরাধ ও ছোটখাটো বিরোধ নিষ্পত্তি করা সম্ভব। বিট পুলিশিং এর মাধ্যমে সমাজের নির্যাতিত, অবহেলিত ও নিপীড়িত মানুষের সেবা করতে হবে।

এসময় পুলিশ সদস্য পদে নিয়োগ বিধি নিয়ে পুলিশ নিয়োগে দালাল চক্র থেকে সাবধানে থাকার কথা বলেন সদর সার্কেল সুমন রঞ্জন সরকার।

ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ জাহিদ মোল্লার সঞ্চালনে সভায় ইউনিয়নবাসির পক্ষ থেকে বক্তব্য রাখেন, কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলাম মোস্তফা, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফ হোসেন মন্ডল, কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌরাঙ্গ দাশ, সুবল অধিকারী, বজলুর রহমান মোল্লা, কামাল হোসেন মোল্লা, মোঃ মাসুদ, মোঃ ছেকেন শেখ প্রমূখ।

এসময় উপস্থিত ছিলেন থানা ৮নং বিট কৃষ্ণনগর ইউনিয়নের দায়িত্ব রত সাব – ইন্সপেক্টর ( নিঃ) মোঃ খায়রুল বাসার, সাবেক প্যানেল চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান সহ পুলিশ সদস্যগণ, পরিষদের সদস্যবৃন্দ, গ্রাম পুলিশ ও ইউনিয়নের সর্বস্তরের জনগন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!