1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:৩৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

স্থানীয় এমপির প্রচেষ্টায় কালকিনিতে নির্মিত হচ্ছে ৫০ শয্যার হাসপাতাল কমপ্লেক্স

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

রকিবুজ্জামান, মাদারীপুর প্রতিনিধিঃ প্রতিটি গ্রাম হবে শহর এই লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় মাদারীপুরের কালকিনি উপজেলার রমজানপুরে নির্মিত হচ্ছে ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল কমপ্লেক্স।

হাসপাতালটির জন্য সম্পূর্ণ নিজস্ব জমি দান করেছেন মাদারীপুর-৩ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ড.আবদুস সোবহান গোলাপ এমপি। তাঁরই ঐকান্তিক প্রচেষ্টায় দ্রুত এগিয়ে চলেছে হাসপাতাল কমপ্লেক্সটির নির্মাণ কাজ।

হাসপাতালটি নির্মিত হলে কালকিনির রমজানপুর ইউনিয়নসহ আশেপাশের দশটি ইউনিয়নের মানুষের চিকিৎসাসেবা আরও সহজ হবে। নিজ এলাকায় এমন একটি হাসপাতাল কমপ্লেক্স হওয়ার ফলে সাধারণ মানুষ হাতের নাগালেই পাবে তাদের কাংখিত চিকিৎসা সেবা।

রমজানপুর ইউপি চেয়ারম্যান বি এম মিল্টন ইব্রাহীম বলেন, “বর্তমানে এই এলাকার মানুষদের চিকিৎসা সেবা পেতে দূরে যেতে হয়। হাসপাতাল কমপ্লেক্সটি নির্মাণ শেষ হলে এলাকার মানুষসহ আশেপাশের জনগণের চিকিৎসা সেবা আরও সহজ হবে।”

স্থানীয় এমপি ড. আবদুস সোবহান গোলাপ এর প্রচেষ্টায় এই হাসপাতাল কমপ্লেক্স পেয়ে এলাকাবাসীরা ভীষণ আনন্দিত।

হাসপাতাল কমপ্লেক্স টি সম্পর্কে মাদারীপুর-৩ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা ড.আবদুস সোবহান গোলাপ,এমপি বলেন, “সারাদেশের মানুষের চিকিৎসা সেবা সহজ করতে কাজ করে যাচ্ছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই ধারাবাহিকতায় আমার এলাকায় এই হাসপাতাল কমপ্লেক্স টি নির্মিত হচ্ছে। আমি এলাকার মানুষের সুবিধার কথা ভেবে নিজস্ব জমি এই হাসপাতাল নির্মাণের জন্য দিয়ে দিয়েছি।যাতে আমার নির্বাচনী এলাকার মানুষ সহজেই তাদের কাংখিত চিকিৎসা সেবা পায়।”

নির্মাণাধীন এই হাসপাতাল কমপ্লেক্সে থাকছে স্টাফ কোয়ার্টার, নার্স ডরমেটরী, কনসালটেন্ট ডরমেটরী, ওয়ার্ড বয় ডরমেটরী, ডিরেক্টর ডরমেটরী, সাবস্টেশন বিল্ডিং, মসজিদ সহ নানান সুযোগ-সুবিধা। পুরো হাসপাতাল কমপ্লেক্সটি তৈরিতে ব্যয় হচ্ছে প্রায় ৩১ কোটি ০৬ লাখ টাকা।খুব শীঘ্রই শেষ হবে এর নির্মাণ কাজ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!