1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৫৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

জেলা পুলিশের অভিযানে ইয়াবাসহ ও পুরাতন মামলার ২৯ জন গ্রেফতার

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুর বিভিন্ন থানাধীন জেলা পুলিশের অভিযানে মাদকদ্রব্য কথিত ইয়াবাসহ ও নিয়মিত মামলা এবং পুরাতন মামলার ২৯ জন গ্রেফতার হয়েছে।

জেলা পুলিশ কর্তৃক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলায় ১৩০ (একশত ত্ৰিশ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ ০৩ জন আসামিকে গ্রেফতার করা হয়। মোট ০৯ টি মামলা রুজু করা হয়। নিয়মিত মামলাসহ পুরাতন মামলায় ১১ জন আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ১৫ জন আসামিকে গ্রেফতার করা হয়। ট্রাফিক পুলিশ ৩৬ টি প্রসিকিউশন দেয় ও ৮০,৫০০/- টাকা জরিমানা আদায় করে। ১৯ টি বিভিন্ন ধরনের গাড়ি আটক করা হয়।

কোতয়ালী থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় এলাকায় মাদকদ্রব্য উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল ও আইন-শৃংখলা ডিউটি করাকালীন সময়ে ১৫/০২/২০২২ বিকাল ১৬.৪০ ঘটিকার সময় ফরিদপুর কোতয়ালী থানাধীন পূর্ব খাবাসপুর মহাকালী চৌরাস্তার মোড়ে অবস্থানকালে গোপন সূত্রে নির্ভরযোগ্য সংবাদের ভিত্তিতে, ফরিদপুর কোতয়ালী থানাধীন পূর্ব খাবাসপুর সাকিনস্থ এহসানুল হক লিয়ন এর ৫ম তলা বিল্ডিং এর ৫ম তলার পূর্ব পার্শ্বের ফ্লাটে কতিপয় লোক অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করিতেছে।

উক্ত সংবাদের ভিত্তিতে কোতয়ালী থানার পুলিশ হাজির হয়ে আসামি ০১) মোঃ মেজবাউল হাসান প্রিন্স (৩২), পিতা-মোঃ শহিদুল ইসলাম স্বপন, সাং-গুহলক্ষিপুর (স্কাউট ভবনের পুকুরের পূর্ব পাড়), ০২) মোঃ শফিকুল হাসান@ তানিম (৩৪), পিতা মোঃ জাফর খান, সাং-রঘুনন্দনপুর, উভয় থানা কোতয়ালী, জেলা-ফরিদপুর, ০৩) মোঃ মিজানুর রহমান মন্ডল (২৭), পিতা-মোঃ দবির উদ্দিন মন্ডল, সাং- চন্ডিপুর, থানা-শৌলকুপা, জেলা-ঝিনাইদাহদের ১৩০ (একশত ত্ৰিশ) পিচ ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

ধৃত আসামিদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি মাদক মামলা রুজু করা হয়েছে। এছাড়া কোতয়ালী থানা পুলিশ কর্তৃক ০৬টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০৯ জন নিয়মিত মামলার আসামি গ্রেফতার করা হয়।

মধুখালী থানা পুলিশ কর্তৃক থানা ০২টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলায় ০১জন ও গ্রেফতারি পরোয়ানা মূলে ০২ জন আসামিকে গ্রেফতার করা হয়।

থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলায় ০১ আসামিকে গ্রেফতার করা হয়।

নগরকান্দা থানা পুলিশ কর্তৃক থানা ০১টি নিয়মিত মামলা রুজু করা হয়।

সালথা থানা পুলিশ কর্তৃক নিয়মিত মামলায় ০১জন আসামীকে গ্রেফতার করা হয়।

চরভদ্রাসন থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানা মূলে ০১ জন আসামীকে গ্রেফতার করা হয়।

আলফাডাঙ্গা থানা পুলিশ কর্তৃক গ্রেফতারি পরোয়ানা মূলে ০৪ জন আসামিকে গ্রেফতার করা হয়।

ফ‌রিদপুর ট্রা‌ফিক বিভাগ কর্তৃক রুজুকৃত মামলার সংখ‌্যা – ৩৬ টি, নিষ্প‌ত্তিকৃত মামলার সংখ‌্যা- ৩৪ টি, আদায়কৃত জর‌িমানার প‌রিম‌ান- ৮০,৫০০/- আটক স‌ংখ‌্যা- ট্রাক ০৩, মাইক্রো ০১, পিকআপ ০১, মোটরসাইকেল ০৬, ইজিবাইক ০৭, নছিমন ০১ টি।

ফরিদপুর জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম, অভিযান পরিচালনায় অর্জন ও সেবাপ্রাপ্তির খবরা-খবর জনগণের সামনে তুলে ধরার লক্ষ্যে ফরিদপুর জেলা পুলিশের প্রতি ইউনিট সর্বদা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!