1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সালথা উপজেলায় কমিউনিস্ট পার্টির কর্মি সভা অনুষ্ঠিত ফারিয়ার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত সালথায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীর কোরকদি ইউনিয়ন পরিষদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে অবহিতকরণ কর্মশালা বোয়ালমারীতে ইউনিয়ন পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) স্থানীয়করণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নিয়ামতপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

করোনার উচ্চ ঝুঁকি নিয়েই চলছে মেলা

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বুধবার, ১৬ ফেব্রুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

চৌধুরী আশরাফ মাহমুদ টুটু, সালথা প্রতিনিধিঃ ফরিদপুরের সালথা উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের খলিশপট্টি হাজী বাড়ীতে করোনাভাইরাস সংক্রমণ (কোভিড-১৯) এর উচ্চ ঝুঁকি নিয়েই চলছে মেলা। এতে করোনাভাইরাস বেশি বেশি ছড়িয়ে পড়ার আশঙ্কা করছেন স্থানীয়রা।

মেলায় আয়োজন করা হয়েছে নাগরদোলাসহ বিভিন্ন ধরনের খেলার। এছাড়াও এখানে খোলামেলা জায়গায় জুয়ার আসরও লক্ষ্য করা যায়। হাজার হাজার দর্শনার্থী ভিড় করছেন মেলায়। অধিকাংশ দর্শনার্থীর মুখে নেই মাস্ক, মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি।

বুধবার (১৬ ফ্রেব্রুয়ারী) বিকাল থেকেই উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের খলিশপট্টি হাজী বাড়ীর মাঠে এ মেলা চলছে।

নাম প্রকাশ না করার শর্তে মেলায় আসা দর্শনার্থীরা বলেন, এই মেলা সালথায় করোনাভাইরাস বৃদ্ধির কারণ হয়ে দাঁড়াতেও পারে। পরিবারের সদস্যদের আবদারে করোনার ঝুঁকি নিয়ে মেলায় আসতে হয়েছে। এটি বন্ধ না করা হলে সালথাবাসীর জন্য চরম ক্ষতির কারণ হয়ে উঠবে বলে মনে করেন তারা। মেলাটি অবিলম্বে বন্ধের দাবিও জানান তিনি।

এসময় কোভিড-১৯ এর উচ্চ ঝুঁকি ঠেকাতে মেলাটি বন্ধ রাখতে সরকারের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন সালথাবাসী।

এ বিষয়ে সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ তাছলিমা আকতার বলেন, সালথা থানার অফিসার ইনচার্জ (ওসি) ও সিনিয়র এএসপি (সার্কেল) সালথা ও নগরকান্দাকে মেলার আয়োজন ভেঙ্গে দেয়ার জন্য নির্দেশনা দেয়া হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!