1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

ফরিদপুরে সিঙ্গেল সোসাইটির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

ফরিদপুর প্রতিনিধিঃ ‘ভালোবাসার বাঁধ সাধীনা, অশ্লীলতা করতে মানা’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১৪ই ফ্রেব্রুয়ারি আন্তর্জাতিক ভালোবাসা দিবস উপলক্ষে ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজ সিঙ্গেল সোসাইটি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) বিকাল পাঁচটার দিকে সরকারি রাজেন্দ্র কলেজের হাজী শরীয়াতুল্লাহ ছাত্রবাস থেকে মিছিলটি শুরু হয়ে কলেজ ক্যাম্পাস প্রদক্ষিণ করে একাডেমিক ভবনের সামনে এসে শেষ হয়। এরপর মুক্তমঞ্চে সংক্ষিপ্ত সমাবেশ করা হয়।

এ সময় সিঙ্গেল সোসাইটির সভাপতি মেহেদী হাসান শাওনের সভাপতিত্বে ও সাধারণ সাংগঠনিক সম্পাদক আলামিন শিকদার (হিমু) এর সঞ্চলনায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তরা বলেন, যারা ডাবল হওয়ার চেষ্টায় আছেন তাদের পদত্যাগের জন্য বলা হয়।

‘সিঙ্গেল আসছে, ক্যাম্পাস কাঁপছে’ ‘কেউ পাবে তো কেউ পাবে না, তা হবে না তা হবে না’, ‘রাজেন্দ্র কলেজের মাটি সিঙ্গেল সোসাইটির ঘাঁটি, ‘প্রেমের নামে ছলচাতুরী চলবে না চলবে না’, ‘চাই চাই আমরা চাই প্রেমের সুষম বন্টন চাই’, ‘একটা একটা মিঙ্গেল ধর ধইরা ধইরা সিঙ্গেল কর’ এ রকম নানান স্লোগানে মুখরিত ছিলো পুরো ক্যাম্পাস।

ভূগোল বিভাগের ৪র্থ বর্ষের শোভন এহসান বলেন, আজকাল তেমন নিঃস্বার্থভাবে ভালোবাসতে দেখা যায় না। অনেক সম্পর্কগুলো তাই খুব দ্রুত ভেঙ্গে পড়ে ও ঘটে আত্মহত্যার মতো ঘটনা। আমরা এই রকম প্রেম-ভালোবাসার তীব্র নিন্দা জানাই।

৩য় বর্ষের ব্যবস্থাপনা বিভাগের সাকিব বলেন, বিশ্ব ভালোবাসা দিবস মানে কেবল প্রেমিক-প্রেমিকার প্রেমকে বুঝায় না। এই দিনটিতে একটি মানুষ তার চারপাশের বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজন, পরিবারের সকল সদস্যদের ভালোবাসা নতুন আঙ্গিকে প্রকাশ করতে পারে এটাই তার বিশেষত্ব।

ব্যবস্থাপনা বিভাগের ৩য় বর্ষের আলামিন শিকদার হিমু বলেন, প্রেম স্বর্গ থেকে আসে। প্রেমের নামে অশ্লীল কার্যকলাপ বন্ধ করতে হবে। যারা এই সাথে একাধিক প্রেম করে তাদের প্রতি তীর্ব নিন্দা জানাচ্ছি।

সাধারণ সম্পাদক আনিস আহমেদ বলেন, বিয়ের আগে অবৈধ প্রেম পরিহার করে বৈধ প্রেমে আসার। ভালোবাসা দিবসে কেউ বঞ্চিত হবে না।

এ বিষয়ে সংগঠনের সভাপতি মেহেদী হাসান শাওন বলেন, প্রেম যেন সার্বজনীন হয়। আজকাল প্রেমগুলো শুধুমাত্র লাভ লোকসানের হিসেব নিকাশের ভিত্তিতে হয়ে থাকে। বিয়ের আগে তথাকথিত প্রেম বিসর্জন দিয়ে সার্বজনীন প্রেমে আসার আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!