1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:১১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের উদ্যোগে পথশিশুদের মাঝে খাবার বিতরন জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত দুই হাজার কোটি টাকা মানিলন্ডারিং মামলার আসামী সাইফুলকে কারাগারে প্রেরণ ফরিদপুরে ব্যতিক্রমী পূজা দেখতে দর্শনার্থীদের ভিড়, এক মন্দিরে তিনশত একটি প্রতিমা বসন্তপুর যুব সংঘের উদ্যোগে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান ঐতিহ্যবাহী ঈঁশান বাবু বাড়ীর ১৪৫ তম দুর্গোৎসব ফরিদপুরে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন বিষাক্ত সাপে কামড়ের ৩দিন পর কৃষকের মৃত্যু খানখানাপুরে নির্মাণ শ্রমিকদের সাথে স্বপ্ননীড় কনসাল্টের সাথে মত বিনিময়ে সভা অনুষ্ঠিত

ফরিদপুর জেলা পুলিশের অভিযানে নিয়মিত ও পুরাতন মামলায় ২৭ জন গ্রেফতার

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুরে জেলা পুলিশের অভিযানে নিয়মিত ও পুরাতন মামলায় ২৭ জন গ্রেফতার হয়েছে।

জেলা পুলিশ সুত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলায় মোট ০৬ টি মামলা রুজু করা হয়। নিয়মিত মামলাসহ পুরাতন মামলায় ১১ জন আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ১৬ জন আসামিকে গ্রেফতার করা হয়। ট্রাফিক পুলিশ ২১ টি প্রসিকিউশন দেয় ও ৪৪,০০০/- টাকা জরিমানা আদায় করে। ১১ টি বিভিন্ন ধরনের গাড়ি আটক করা হয়।

কোতয়ালী থানা পুলিশ কর্তৃক ০৩টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০৬ জন নিয়মিত মামলার আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ০২ জন আসামীকে গ্রেফতার করা হয়।

মধুখালী থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০১জন নিয়মিত মামলার আসামি ও গ্রেফতারি পরোয়ানা আমলে ৫ জন আসামিকে গ্রেপ্তার করা হয়।

বোয়ালমারী থানা পুলিশ কর্তৃক ০১টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০১জন নিয়মিত মামলার আসামিও গ্রেফতারি পরোয়ানা বলে ০৭ জন আসামিকে গ্রেফতার করা হয়।

ভাঙ্গা পুলিশ কর্তৃক ০১টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলায় ০১ জন আসামি গ্রেফতার করা হয়।

নগরকান্দা থানা পুলিশ কর্তৃক ০১টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলায় ০১জন আসামী ও গ্রেফতারি পরোয়ানা মূলে ০২ জন আসামীকে গ্রেফতার করা হয়।

সালথা থানা পুলিশ কর্তৃক ০১টি নিয়মিত মামলা রুজু করা হয়।

ফ‌রিদপুর ট্রা‌ফিক বিভাগ কর্তৃক রুজুকৃত মামলার সংখ‌্যা – ২১ টি, নিষ্প‌ত্তিকৃত মামলার সংখ‌্যা- ১৪ টি আদায়কৃত জর‌িমানার প‌রিম‌ান- ৪৪,০০০/- আটক স‌ংখ‌্যা- ইজিবাইক ২, মোটরসাইকেল ০৮, সিএনজি ০১ টি।

ফরিদপুর জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম, অভিযান পরিচালনায় অর্জন ও সেবাপ্রাপ্তির খবরা-খবর জনগণের সামনে তুলে ধরার লক্ষ্যে ফরিদপুর জেলা পুলিশের প্রতি ইউনিট সর্বদা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!