1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

ফরিদপুরে পতিতাবৃত্তিতে জড়িত থাকাসহ নিয়মিত মামলায় ৩৬ জন গ্রেফতার

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলায় ০৩ জন পতিতাবৃত্তিতে সহায়তাকারীকে গ্রেফতার পূর্বক মানব পাচার আইনে মামলা রুজু করা হয়।

জেলায় মোট ১০ টি মামলা রুজু করা হয়। নিয়মিত মামলাসহ পুরাতন মামলায় ১৮ জন আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ১৫ জন আসামিকে গ্রেফতার করা হয়। ট্রাফিক পুলিশ ২২ টি প্রসিকিউশন দেয় ও ৬৯,৯০০/- জরিমানা আদায় করে। ১৭ টি বিভিন্ন ধরনের গাড়ি আটক করা হয়।

ফরিদপুর জেলা পুলিশ সুত্রে জানা যায়, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর নেতৃত্বে ডিবির একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে কোতয়ালী থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে ইং-০৯/০২/২০২২ খ্রিঃ বেলা ১০.১৫ ঘটিকার সময় নিউ মার্কেটের সামনে অবস্থানকালে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারেন যে, কোতয়ালী থানাধীন পশ্চিম গোয়ালচামট রাসেল শিশু পার্ক সংলগ্ন হোটেল নিউ গার্ডেন সিটির মালিক, ম্যানেজার, কর্মচারীগন পরস্পর যোগসাজসে স্বাভাবিক রুম ভাড়ার চেয়ে অতিরিক্ত টাকার বিনিময়ে রুম ভাড়া দিয়ে নারী-পুরুষের দৈহিক মেলামেশাসহ দীর্ঘদিন ধরে অবৈধ দেহ ব্যবসা ও অসামাজিক কার্যকলাপ পরিচালনা করে আসছে।

উক্ত সংবাদের ভিত্তিতে সঙ্গীয় অফিসার ফোর্সসহ একই তারিখ ১০.২৫ ঘটিকার সময় কোতয়ালী থানাধীন পশ্চিম গোয়ালচামট সাকিনস্থ হোটেল নিউ গার্ডেন সিটিতে অভিযান পরিচালনা করে উক্ত হোটেলের বিভিন্ন কক্ষে অসামাজিক কাজে লিপ্ত থাকাবস্থায় কক্ষ নং-২১১ হতে আসামী ১। মোঃ শাকিল শেখ (২২), ২। নিপা আক্তার (৩৩), কক্ষ নং-২১৪ হতে আসামী ৩। মোঃ আমিনুর শেখ (২২), ৪। আরিফা আক্তার বৃষ্টি (২১), কক্ষ নং-২০৪ হতে ৫। মোঃ জাহিদুল শেখ (১৯), ৬।  নুসরাত জাহান (১৯), কক্ষ নং-২১৬ হতে  আসামী ৭। মোঃ আজম মিয়া (৪২), ৮। নাছিমা বেগম (২৮), গনকে অসামাজিক কার্যকলাপ করে গন-উপদ্রব সৃষ্টি করার অপরাধে সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় আটক করে হেফাজতে গ্রহণ করা হয়।

জিজ্ঞাসাবাদে তারা জানায় যে, দীর্ঘদিন ধরে উক্ত আবাসিক হোটেলের পরিচালনাকারী মিলন মোল্লা ও জিল্লুর রহমানের প্রকাশ্য মদদ ও ইন্ধনে হোটেল ম্যানেজার মাজেদ, ইকরাম, শহিদ টাকার বিনিময়ে অবৈধভাবে হোটেলের রুম ভাড়াদিয়া অসামাজিক কার্যকলামসহ পতিতাবৃত্তি পরিচালনা করে আসছে।

অসামাজিক কাজে লিপ্ত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানার নন এফ আই আর প্রশিকিউশন নং-৩৭, তারিখ-০৯/০২/২০২২ খ্রিঃ ধারা-২৯০ পেনাল কোড বিজ্ঞ আদালতে দাখিল করা হয়।

ধৃত আসামি ১। মোঃ মাজেদ আলী (৪৫), পিতা-মৃত ছবদুল মোল্লা, মাতা-মৃত ছুটু বেগম, সাং-সিতারামপুর, থানা+জেলা-মাগুড়া, এ/পি সাং-ম্যানেজার হোটেল গার্ডেন সিটি, পশ্চিম গোয়ালচামট, ২। ইকরাম শেখ (৪০), পিতা-রুস্তুম শেখ, মাতা-নবিরুন নেছা, সাং- জয়ঝাঁপ, থানা-সালথা, ৩। মোঃ শহিদ শেখ (৪৫), পিতা-মৃত আঃ আজিজ শেখ, মাতা-জহুরুন বেগম, সাং-বিলগোবিন্দপুর, থানা-নগরকান্দা, উভয় জেলা- ফরিদপুরদের বিরুদ্ধে ফরিদপুর এর কোতয়ালী থানার, এফআইআর নং-২৮ (জিআর নং- ১৩২/২০২২), তারিখ- ০৯ ফেব্রুয়ারি, ২০২২; ধারা- ১২ ২০১২ সালের মানব পাচার প্রতিরোধ ও দমন আইন রুজু করা হয় এবং ধৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়।

কোতয়ালী পুলিশ কর্তৃক ০৬টি নিয়মিত মামলা রুজু করা হয়। নিয়মিত মামলায় ১৩ জন আসামি ও গ্রেফতারি পরোয়ানা ০১ জন আসামিকে গ্রেফতার করা হয়।

ভাঙ্গা পুলিশ কর্তৃক ০১টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলায় ০৪ জন আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ০৫ জন আসামীকে গ্রেফতার করা হয়।

বোয়ালমারী পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানা মূলে ০৩ জন আসামিকে গ্রেফতার করা হয়।

নগরকান্দা থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা কালে গ্রেফতারি পরোয়ানা মূলে ০১ জন আসামিকে গ্রেফতার করা হয়।

সদরপুর থানা পুলিশ কর্তৃক ০২টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০১ জন নিয়মিত মামলার আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ০৩ জন আসামীকে গ্রেপ্তার করা হয়।

মধুখালী থানা পুলিশ কর্তৃক ০১টি নিয়মিত মামলা রুজু করা হয়।

ফ‌রিদপুর ট্রা‌ফিক বিভাগ কর্তৃক রুজুকৃত মামলার সংখ‌্যা – ২২ টি, নিষ্প‌ত্তিকৃত মামলার সংখ‌্যা- ২৪ টি
আদায়কৃত জর‌িমানার প‌রিম‌ান- ৬৯,৯০০/- আটক স‌ংখ‌্যা- মাহেন্দ্র ০২, ইজিবাইক ০৪, মোটরসাইকেল ০৬, আলমসাধু ০১, ট্রাক ০৪ টি।

আলফাডাঙ্গা থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানা মূল্য ০২ জন আসামিকে গ্রেফতার করা হয়।

ফরিদপুর জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম, অভিযান পরিচালনায় অর্জন ও সেবাপ্রাপ্তির খবরা-খবর জনগণের সামনে তুলে ধরার লক্ষ্যে ফরিদপুর জেলা পুলিশের প্রতি ইউনিট সর্বদা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!