1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

ডিবি পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুর জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযানে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।

সূত্র- ফরিদপুর এর কোতয়ালী থানার এফআইআর নং-২৪ (জিআর নং-১২৮/২০২২), তারিখ- ০৯ ফেব্রয়ারী, ২০২২; ধারা- ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) সারনির ১৯ (ক)/৪০।

ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান বিপিএম সেবার দিক নির্দেশনায় ও অফিসার-ইনচার্জ, ডিবি ফরিদপুর এর নেতৃত্বে ডিবির একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে ০৮/০২/২০২২ তারিখ ২২.৩৫ ঘটিকার সময় কোতয়ালী থানাধীন কানাইপুর (লক্ষীপুর) সাকিনস্থ পলাতক আসামী কামরুল শেখ এর বসত ঘরের ভিতর হতে অভিযান পরিচালনা করে ১। মোঃ সোহেল শেখ (৩০), পিতা-মৃত লালন শেখ, সাং-মৃগী, ২। মোঃ জামির ইসলাম (১৯), পিতা-মোঃ জুলহাস বেপারী, সাং-লক্ষীপুর (কানাইপুর), উভয় থানা-কোতয়ালী, জেলা- ফরিদপুরদ্বয়কে ২০০ (দুইশত) গ্রাম গাঁজা ও মাদক বিক্রিত নগদ সর্বমোট ৩৫,০০০/-(পয়ত্রিশ হাজার) টাকাসহ গ্রেফতার করা হয়।

ধৃত আসামী ১। মোঃ সোহেল শেখ (৩০), ২। মোঃ জামির ইসলাম (১৯), দ্বয়কে জিজ্ঞাসাবাদ করলে তারা জানায় যে, পলাতক আসামী ৩। কামরুল শেখ (২৪) তাদের বিভিন্ন সময় মাদক ক্রয়-বিক্রয়ের জন্য গাঁজা সরবরাহসহ আর্থিক সহায়তা ও পৃষ্টপোষকতা প্রদান করে আসতেছে।

উক্ত আসামীদের বিরুদ্ধে এসআই/ভাস্কর কুন্ডু বাদী হয়ে কোতয়ালী থানায় মামলা দায়ের করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!