1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

আরামবাগ হাসপাতালে ফের ভ্রাম্যমাণ আদালতের অভিযান

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বুধবার, ৯ ফেব্রুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

খন্দকার আব্দুল্লাহঃ ফরিদপুরের আমরামবাগ হাসপাতালে ফের ভ্রাম্যমাণ আদালত এর অভিযান চালানো হয়েছে। অপরিচ্ছন্ন পরিবেশ ও অব্যবস্থাপনার অভিযোগে ২০ হাজার টাকা জরিমানা করেছেন।

সোমবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ফরিদপুর শহরের পশ্চিম খাবাশপুরে অবস্থিত হাসপাতালটির কর্তৃপক্ষকে এ জরিমানা করা হয়। আদালতের বিচারক ফরিদপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট দীপ জন মিত্র এর সত্যতা নিশ্চিত করে বলেন, কিছুদিন আগে হাসপাতালটিতে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানের সময় থেকে বর্তমানে কিছুটা উন্নতি হলেও বিদ্যমান প্যাথলজির অস্বাস্থ্যকর পরিবেশ, অনুমতির অতিরিক্ত শয্যা, এক্সরে টেকনিশিয়ানের লাইসেন্স না থাকা এবং চিকিৎসকের স্বল্পতা রয়েছে প্রতিষ্ঠানটিতে।

তিনি আরও বলেন, উল্লেখিত নানা কারণে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫৩ ধারা মোতাবেক এই জরিমানা করা হয়েছে হাসপাতালটিকে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আজাদুজ্জামান, সিভিল সার্জন অফিসের প্রসিকিউশন অফিসার মো. বজলুর রশিদ খান ও সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!