1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

সালথায় সাংবাদিক পরিবারকে হুমকির অভিযোগে থানায় জি‌ডি

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

সালথা (ফরিদপুর) প্রতিনিধি: ফরিদপুরের সালথা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক, দৈনিক মানবকণ্ঠের সালথা উপজেলা প্রতিনিধি, সাংবাদিক হাসান মোল্যার পরিবারের উপর গত ১৩ নভেম্বর ২০২১ পূর্ব শত্রুতার জের ধরে অতর্কিত হামলা চালায় উপ‌জেলা রামকান্তপুর ইউ‌নিয়‌নের খ‌লিশাডু‌বি গ্রা‌মের আহম্মাদ মোল্যার ছেলে রুবেল মোল্যা, জুয়েল মোল্যা, নাঈম মোল্যা ও এরশাদ মোল্যাসহ অজ্ঞাত কয়েকজন।

এতে গুরুতর জখম হয় সাংবা‌দিক হাসান মোল‌্যার ভাই শফিকুল মোল্যা ও ফারুক মোল্যা।

খবর পেয়ে ঘটনাস্থলে সালথা থানা পুলিশ গেলে আসামীগন পালিয়ে যায়। পরে পুলিশের বিশেষ অভিযানে আসামীদের বাড়ি থেকে বিপুল পরিমান রক্তমাখা দেশীয় অস্ত্র-সস্ত্র উদ্ধার করা হয়।

এ ঘটনায় সালথা থানায় উল্লেখিত ব্যক্তিদের আসামী করে একটি মামলা দায়ের করা হয় গত ১৬ নভেম্বর ২০২১, যার মামলা নং-১১/জিআর/১৪০/২১। মামলায় ১ জনকে কোর্ট থেকে জেল হাজতে প্রেরণ করে বিজ্ঞ আদালত। এতে তারা আরও ক্ষিপ্ত হয় এবং গত ১৯ ডিসেম্বর ২০২১ (১মাস ৬ দিন পর) পাল্টা সাংবাদিক হাসান মোল্যার পরিবারের ৬ জনকে আসামী করে কোর্টে মিথ্যা মামলা করার অভিযোগ উঠেছে।

সাংবাদিক হাসান মোল্যা জানান, আসামীরা আদালত থেকে জামিনে বের হয়ে এসে গত ৩ ফেব্রুয়া‌রি ২০২২ দুপুরের তার নিজ বাড়ির সামনে আসামীগন আসিয়া হুমকি দেয় যেন তাদের নামের দায়েরকৃত মামলা উঠিয়ে নেওয়া হয়, না হলে আমাকে ও আমার পরিবারের যেকোন ব্যাক্তিকে পাইলেই খুন করে লাশ গুম করে ফেলবে।

এতে আমিসহ আমার পরিবারের সব সদস্য নিরাপত্তাহীনতায় ভুগছি। এতে সালথা থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে। যার জিডি নং-২৪৬। তা‌রিখ ০৬ ফেব্রুয়ারী ২০২২।

এ বিষয়ে জানতে চাইলে, আহম্মদ মোল্যাকে ফোনে না পে‌য়ে তার বাড়িতে গি‌য়েও তা‌কে পাওয়া যায়নি। প‌রিবা‌রের অন‌্যলোক সাংবা‌দিক‌দের সা‌থে কথা বল‌তে চান‌নি।

সালথা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলাম বলেন, সাংবাদিকরা দেশের চতুর্থ স্তম্ভ। সাংবাদিক পরিবারে মিথ্যা মামলা কোনভাবেই মেনে নেওয়া যায় না। সাংবাদিক হাসান মোল্যার পরিবারের নিরাপত্তায় প্রদানসহ প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে বিচারের দাবি জানাচ্ছি।

এ বিষয়ে সালথা থানার অফিসার ইনচার্জ মো. আশিকুজ্জামান জিডির সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি তদন্ত করে তারা আইনগত
ব্যবস্থা নিবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!