1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সালথা উপজেলায় কমিউনিস্ট পার্টির কর্মি সভা অনুষ্ঠিত ফারিয়ার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত সালথায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীর কোরকদি ইউনিয়ন পরিষদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে অবহিতকরণ কর্মশালা বোয়ালমারীতে ইউনিয়ন পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) স্থানীয়করণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নিয়ামতপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধের আলোচনা ও শিক্ষা উপকরণ বিতরণ

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুর সদর উপজেলার মোল্লার বাজার (চাটাম বাজার) এনসিটিএফ ফরিদপুর কর্তৃক “শিশুর প্রতি সহিংসতা ও নির্যাতন প্রতিরোধ” বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিগ্রিরচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান মিন্টু ফকির।

এছাড়াও অতিথি হিসেবে ফরিদপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক লোকমান হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনসিটিএফ ফরিদপুরের সহ-সভাপতি মোঃ আব্দুল্লাহ তুষার।

এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এনসিটিএফ ফরিদপুরের ফিমেল ডিস্ট্রিক্ট ভলান্টিয়ার উপমা দত্ত ও মেল ডিস্ট্রিক্ট ভলান্টিয়ার শামীম আহমেদসহ এনসিটিএফ ফরিদপুরের কার্যনির্বাহী কমিটির সদস্য ফাইয়াজ, হাফসা, নাসিম, কাউসার, উর্মি, আরিফা, মাহিন, মনিরা ও ইয়েস বিডি, ফরিদপুরের সদস্য রাকিবুল ইসলাম বাবু।

অনুষ্ঠানে এনসিটিএফ ফরিদপুরের কার্যনির্বাহী কমিটির সদস্য এবং সম্মানিত অতিথিবৃন্দ শিশুর প্রতি সহিংসতা ও নির্যাতনের বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন।

বিশেষ অতিথি বলেন, বাল্যবিবাহ সহ অন্যান্য শিশুর উপরে সহিংসতা রোধের জন্য সর্ব প্রথম এলাকাভিত্তিক এবং পারিবারিক ভিত্তিক সচেতন হতে হবে।

প্রধান অতিথি বলেন, পুলিশ শিশুদের বন্ধু, পুলিশকে দেখে ভয় পাওয়ার প্রয়োজন নেই, যারা অপরাধী তাদের জন্য পুলিশ কঠোর।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে এনসিটিএফ ফরিদপুরের সহ-সভাপতি মোঃ আব্দুল্লাহ উপস্থিত শিশুদের শিক্ষা উপকরণ প্রদানের মধ্য দিয়ে নিজের জন্মদিনের আনন্দ শিশুদের সাথে ভাগ করে নেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!