1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

রংপুরে চাকুরী সরকারি করনের দাবিতে সংবাদ সম্মেলন

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

শরিফা বেগম শিউলী, স্টাফ রিপোর্টার রংপুরঃ রংপুরে সরকারি কলেজে বেসরকারি ভাবে কর্মরত কর্মচারীদের চাকুরী সরকারি করনের দাবিতে সংবাদ সম্মেলন। রংপুরসহ দেশের বিভিন্ন সরকারি কলেজে

বেসরকারি ভাবে কর্মরত ৩২ জন চতুর্থ শ্রেণির কর্মচারীর চাকুরী সরকারি করনের দাবিতে রংপুরে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী কর্মচারীরা। মঙ্গলবার (৮ ফেব্রুয়ারী) সকালে রংপুরে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে কর্মচারীদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন কারমাইকেল কলেজের ভুক্তভোগী কর্মচারী রশিদুল ইসলাম বাবু।

লিখিত বক্তব্যে তিনি বলেন রংপুরসহ দেশের বিভিন্ন কলেজে কর্মরত মাস্টাররোল কর্মচারীগণ ২০১৩ এবং ২০১৭ সালের দুইদফা লিখিত পরিক্ষায় কৃতিত্বের সাথে উত্তির্ন হয়ে ২০১৭ সালের মৌখিক পরীক্ষাতেও উত্তির্ন হন। কিন্তু আজ পর্যন্ত তাদের চাকুরী সরকারিকরণ করা হয়নি। তারা বর্তমানে ৪০০০ থেকে শুরু করে ৮০০০ টাকা পর্যন্ত সামান্য বেতনে পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবনযাপন করছেন।

বয়স বেশি হওয়ায় অন্যত্র চাকুরী করার সুযোগ আর নেই, তাই মানবিক বিবেচনায় এই অসহায় কর্মচারীদের চাকুরী সরকারিকরণ করে পরিবারগুলোকে বাঁচানোর লক্ষ্যে কার্যকর ব্যাবস্থা নিতে মাননীয় প্রধানমন্ত্রী ও শিক্ষা মন্ত্রীর প্রতি আকুল আবেদন জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রাজু আহমেদ, রেজাউল করিম, রবিউজ্জামান, ওমর, রফিকুল ইসলাম, নাসির আলী, রওশন আলী, নুরুল হুদা, জাকির হোসেন, রওশন, ইব্রাহিম, সোহরাব, শহিদুল, রাজু সরদার প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!