1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

পাংশায় বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপির উদ্যোগে চতুর্থ দিনের মতো কম্বল বিতরণ

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

মোক্তার হোসেন, পাংশা (রাজবাড়ী) প্রতিনিধিঃ রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের উদ্যোগে সোমবার (৩১ জানুয়ারী) চতুর্থ দিনের মতো দরিদ্র লোকজনের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এমপির সার্বিক দিক-নির্দেশনায় তার প্রতিনিধিদল সোমবার সকালে পাংশা উপজেলার হাবাসপুর ইউপির চর গোপালপুর আদিবাসীপাড়ায় কম্বল বিতরণ করেন।

এ উপলক্ষে চরগোপালপুর আদিবাসী বেসরকারী প্রাথমিক বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোবিন্দ কুন্ডু ও পাংশা উপজেলা ছাত্রলীগের সহসভাপতি শেখ জহুরুল হক সবুজ প্রমূখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওহাব মন্ডল জানান, রাজবাড়ী-২ আসনের বারবার নির্বাচিত জাতীয় সংসদ সদস্য ও রাজবাড়ী জেলা আওয়ামী লীগের বারবার নির্বাচিত সংগ্রামী সভাপতি জননেতা বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিমের উদ্যোগে প্রতিটি ইউনিয়নে দরিদ্র লোকজনের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে।

এর আগে হাবাসপুর ইউপির চর আফড়া স্লুইজগেট বাজারে ও দুর্গম চরাঞ্চলের চররামনগর গ্রামে এবং কলিমহর ইউপির গোপালপুর বাজার ও খোর্দবসা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অত্র এলাকার দরিদ্র লোকজনের মাঝে কম্বল বিতরণ করা হয়।

এলাকার উন্নয়নের রূপকার বীর মুক্তিযোদ্ধা মো. জিল্লুল হাকিম এমপির সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!