1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

র‍্যাব-৮ কর্তৃক ভাঙ্গায় মহিলাসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুর জেলার ভাংগা থানা হতে বিপুল পরিমান গাঁজাসহ ০৩ মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

ফরিদপুর র‍্যাব-৮, সিপিসি-২ ক্যাম্প কর্তৃক প্রেস বিজ্ঞপ্তিতে ২৬ জানুয়ারী বুধবার দুপুরে জানা যায়, একজন মহিলা সহ মোট তিনজন মাদক ব্যবসায়ী গ্রেফতার হয়েছে।

বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম প্রধান কারণ মাদকাসক্তি। দেশের যুবসমাজের একটি বড় অংশ আশংকাজনকভাবে মাদক হিসেবে ব্যবহৃত গাঁজা, ইয়াবা, হেরোইন, মদ ও ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্যর  প্রতি আসক্ত হয়ে পড়ছে।

মাদকের টাকা জোগাড় করার জন্য মাদকাসক্ত যুব সমাজ বিভিন্ন ধরনের অনৈতিক কার্যকলাপ, অবৈধ অস্ত্রের ব্যবহার, ছিনতাইসহ বিভিন্ন অবৈধ কর্মকান্ডে জড়িয়ে পড়ছে। “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগান নিয়ে র‍্যাব যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

ফরিদপুর র‍্যাব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় ব্যক্তি গাঁজার একটি চালান নিয়ে কাভার্ড ভ্যান যোগে মাওয়া-ভাংগা মহাসড়ক ব্যবহার করে ভাংগার উদ্দেশ্যে রওনা করেছে। উক্ত সংবাদ অবহিত হওয়ার পর র‍্যাব-৮, সিপিসি-২ ফরিদপুর র‍্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক এবং স্কোয়াড অধিনায়ক এর নেতৃত্বে একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ২৬/০১/২০২২ ইং তারিখ সকালে ফরিদপুর জেলার ভাংগা থানাধীন পুলিয়া বাজারের দক্ষিন পাশে মাওয়া-ভাংগা মহাসড়ক হইতে শিমুল বাজারগামী সংযোগ সড়কের মোড়ে চেক পোস্ট স্থাপন করতঃ অভিযান পরিচালনার মাধ্যমে মাদক ব্যবসায়ী ০১। রিনা খাতুন (৩৫), স্বামী-মোঃ আলমগীর হোসেন, সাং-কররা, ০২। বাবুল মাতুব্বর (৩৭), পিতা-মৃত রফিক মাতুব্বর, সাং-দোয়াইড়, উভয় থানা-ভাংগা, জেলা-ফরিদপুর, ০৩। মোঃ রাকিব হোসেন (২২), পিতা-মোঃ নুরুল ইসলাম, সাং-জগন্নাথপুর, থানা-কোতয়ালী, জেলা-কুমিল্লাদেরকে আটক করেন।

এ সময় আটককৃত আসামীদের হেফাজত হতে ২৭.৫ কেজি গাঁজা, মাদক সরবরাহের কাজে ব্যবহৃত ০১টি কাভার্ড ভ্যান এবং মাদক দ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০৪টি সীমকার্ডসহ ০৪টি মোবাইল ফোন জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তিদের স্বীকারোক্তি থেকে জানা যায় তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বিভিন্ন সময় পরস্পর যোগসাজসে ফরিদপুর জেলাসহ বিভিন্ন জেলার বিভিন্ন এলাকায় উক্ত গাঁজা ক্রয়-বিক্রয় কার্যক্রম করে আসছে।

উদ্ধারকৃত মালামালসহ আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে ফরিদপুর জেলার ভাংগা থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা রুজুর প্রক্রিয়া চলমান আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!