1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

করোনা টিকা দিতে এসে সড়ক দুর্ঘটনায় এক ছাত্র নিহত, দুইজন আহত

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

রকিবুজ্জামান, মাদারীপুর প্রতিনিধি: করোনা ভাইরাসের টিকা দিতে যাওয়ার সময় একটি যাত্রীবাহী বাসের চাপায় মোটরসাইকেল আরোহী এক শিক্ষার্থী নিহত ও দুইজন আহত হয়েছে।

বুধবার বেলা ১২ টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের বার্থী মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনাটি ঘটে। প্রতক্ষদর্শীরা জানান, বুধবার সকালে বরগুনার পাথরঘাটা থেকে যাত্রী নিয়ে বলেশ্বর পরিবহনের একটি বাস চট্রগ্রামের উদ্দেশ্যে রওনা দেয়।পথিমধ্যে বার্থী নামক স্থানে একটি মোটরসাইকেলকে চাপা দিলে তিনজন আরোহী গুরুতর আহত হয়।তাদের আহত অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর অন্তর মৃধা নামের একজন মারা যায় ।

অপর দুই শিক্ষার্থী রেদওয়ান ফকির ও শান্তকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

গৌরনদী হাইওয়ে থানার সার্জেন্ট মাহাবুর রহমান জানান, বুধবার সকালে বরগুনার পাথরঘাটা থেকে বলেশ্বর পরিবহন চট্রগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে বরিশাল-ঢাকা মহাসড়কের বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের সম্মুখে একটি মোটরসাইকেলকে চাপা দিলে এ দুর্ঘটনা ঘটে। হতাহতদের পরিচয় পাওয়া গিয়েছে এবং দুর্ঘটনা কবলিত বাসটি আটক করা গেলেও চালক ও সহযোগী পালিয়ে গিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!