1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৩০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

বিলনালিয়া চকে এলাকাবাসীর চোখে পড়লো ভস্মীভূত মানুষের দেহ

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৫ জানুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

স্টাফ রিপোর্টারঃ ফরিদপুর সদর উপজেলার বিলনালিয়া গ্রামের ফাঁকা মাঠ থেকে ভস্মীভূত একটি দেহ উদ্ধার করেছে কোতোয়ালি থানা পুলিশ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে লাশটি ১০-১২ বছরের কোন কিশোরীর। তবে এখনও তার পরিচয় শনাক্ত করা যায়নি।

২৫শে জানুয়ারি মঙ্গলবার সকালে ফরিদপুর সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের বিলনালিয়া গ্রামের গাজীর চক থেকে ভস্মীভূত দেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়দের ধারণা ব্যাগ ভর্তি ১০-১২ বছরের অজ্ঞাত কোনো কিশোরীকে হত্যার পর লাশ পেট্রোল ঢেলে আগুনে পোড়ানো হয়েছে।

স্থানীয় ইউপি সদস্য (মেম্বার) মোঃ নুরু উদ্দিন বলেন, সকালে পোড়া মরদেহ থেকে ধোয়া দেখতে পেয়ে এলাকাবাসীকে খবর দেয়। ধারণা করা হচ্ছে হত্যার পর সুটকেস জাতীয় কিছুতে ভরে মরদেহটি আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়। পোড়া দেহটি দেখে মনে হচ্ছে কোন কিশোরীর।

ফরিদপুর কোতোয়ালী থানার উপ-পরিদর্শক (এস.আই) সংকর কুমার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে আগুনে পোড়া ছাই ও মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ১০/১২ বছরের কোনো কিশোরীর মরদেহ এটা।

এ বিষয়ে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিল বলেন, মরদেহের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। সিআইডি ও পিবিআই আলামত সংগ্রহ করছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!