1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৩:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সালথা উপজেলায় কমিউনিস্ট পার্টির কর্মি সভা অনুষ্ঠিত ফারিয়ার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত সালথায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীর কোরকদি ইউনিয়ন পরিষদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে অবহিতকরণ কর্মশালা বোয়ালমারীতে ইউনিয়ন পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) স্থানীয়করণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নিয়ামতপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

জেলা পুলিশের অভিযানে বিভিন্ন থানাধীন মাদকসহ নিয়মিত মামলার আসামি গ্রেফতার

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: সোমবার, ২৪ জানুয়ারী, ২০২২
ভাঙ্গা থানাধীন আসামি গ্রেফতারকৃত ছবি

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুর জেলা পুলিশ সূত্রে জানা যায়, গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলায় বিভিন্ন থানাধীন পুলিশের অভিযানে ১৪২৫ (এক হাজার চারশত পঁচিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ ০১জন আসামী ও ০১ জন গাঁজা সেবনকারীকে গ্রেফতার করা হয়।

জেলায় মোট ১২ টি মামলা রুজু করা হয়। নিয়মিত মামলাসহ পুরাতন মামলায় ১০ জন আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ১১ জন আসামিকে গ্রেফতার করা হয়। ট্রাফিক পুলিশ ২০ টি প্রসিকিউশন দেয়। ৭৮,৬০০/- টাকা জরিমানা আদায় করে ও ১৩টি বিভিন্ন ধরনের গাড়ি আটক করা হয়।

ফরিদপুর ডিবি পুলিশের অফিসার-ইনচার্জ এর নেতৃত্বে ডিবির একটি চৌকস টিম ভাঙ্গা এলাকায় অভিযান পরিচালনা করে ২৩/০১/২২ খ্রিঃ তারিখ- ২১.২৫ ঘটিকার সময় ফরিদপুর ভাঙ্গা থানাধীন দাড়িয়ার মাঠ সাকিনস্থ মেসার্স নাফিজা এন্টারপ্রাইজ এর ভিতর  হতে ১। মোঃ সাব্বির মুন্সী (২৭), পিতা-কাবুল মুন্সী, সাং-কাপুরিয়া সদরদী, থানা-ভাঙ্গা, জেলা-ফরিদপুরকে সর্ব মোট ১৪২৫ (চৌদ্দশত পঁচিশ) পিস কথিত ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার করেন। উক্ত আসামীর বিরুদ্ধে এসআই/ভাস্কর কুন্ডু বাদী হয়ে ভাংগা থানায় একটি মামলা দায়ের করেন। ফরিদপুর ভাঙ্গা থানার মামলা নং-২৫ (জিআর নং-২৫/২০২২) তারিখ-২৪/০১/২২ খ্রিঃ, ধারাঃ ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬ (১) এর সারনির ১০(ক)/৪০/৪১

এছাড়া অপর একটি অভিযানে ফরিদপুর ডিবির একটি চৌকস টিম অভিযান পরিচালনা করে ২৩/০১/২২ তারিখ ১১.০৫ ঘটিকার সময় ভাঙ্গা থানাধীন কে.এম. কলেজ এর পূর্ব পাশে সোহেল ভূইয়ার অটো রিক্সা গ্যারেজের দোকানের পূ্র্ব পাশ  হতে মোঃ সাব্বির মুন্সী (২৭), পিতা-কাবুল মুন্সী, সাং-কাপুরিয়া সদরদী, থানা-ভাঙ্গা, জেলা-ফরিদপুরকে গাঁজা সেবন করা অবস্থায় গ্রেফতার করেন। উক্ত আসামীর বিরুদ্ধে এসআই/সোহেল রানা বাদী হয়ে ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেন।

কোতয়ালী থানা পুলিশ কর্তৃক ০৪টি নিয়মিত মামলা রুজু করা হয়। নিয়মিত মামলায় ০১ জন ও গ্রেফতারি পরোয়ানা মূলে ০৪ জন আসামীকে গ্রেফতার করা হয়। ধৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সালথা থানা পুলিশ কর্তৃক ০১টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানা আমলে ০২ জন আসামীকে গ্রেফতার করা হয়।

ভাংগা থানা পুলিশ কর্তৃক ০২টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলার ০১জন আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ০১ জন আসামিকে গ্রেফতার করা হয়।

মধুখালী থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত গ্রেফতারি পরোয়ানা মূলে ০৪জন আসামি গ্রেফতার করা হয়।

সদরপুর থানা পুলিশ কর্তৃক ০১টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০২ জন নিয়মিত মামলার আসামি গ্রেফতার করা হয়।

আলফাডাঙ্গা থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০১ জন আসামিকে গ্রেফতার করা হয়।

নগরকান্দা থানা পুলিশ কর্তৃক ০১টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০৩ জন নিয়মিত মামলার আসামি গ্রেফতার করা হয়।

ফ‌রিদপুর ট্রা‌ফিক পুলিশ কর্তৃক রুজু কৃত মামলার সংখ‌্যা – ২০ টি, নিষ্প‌ত্তিকৃত মামলার সংখ‌্যা- ৩৬ টি, আদায়কৃত জর‌িমানার প‌রিম‌ান- ৭৮,৬০০/- টাকা আটক স‌ংখ‌্যা- মোটর সাইকেল- ০৯ টি , ট্রাক ০১, সিএনজি ০১, ইজিবাইক ০২ টি।

ফরিদপুর জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম, অভিযান পরিচালনায় অর্জন ও সেবাপ্রাপ্তির খবরা-খবর জনগণের সামনে তুলে ধরার লক্ষ্যে ফরিদপুর জেলা পুলিশের প্রতি ইউনিট সর্বদা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!