1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৫:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

জেলা পুলিশের অভিযানে মাদকসহ আটক এক

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুর জেলা পুলিশ কর্তৃক জানা যায়, গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলায় ০১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ০১ জন আসামিকে গ্রেফতার করা হয়। মোট ০৬টি মামলা রুজু করা হয়। নিয়মিত মামলাসহ পুরাতন মামলায় ১১ জন আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ০৮ জন আসামিকে গ্রেপ্তার করা হয়। ট্রাফিক পুলিশ ১০টি প্রসিকিউশন দেয়। ৫৬,০০০/- টাকা জরিমানা আদায় করে ও ০৯টি বিভিন্ন ধরনের গাড়ি আটক করা হয়।

কোতয়ালী থানা পুলিশ কর্তৃক ০৩টি নিয়মিত মামলা রুজু করা হয়। নিয়মিত মামলায় ১০ জন আসামিকে গ্রেফতার করা হয় এবং গ্রেপ্তারি পরোয়ানা মূলে ০১ জন আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সালথা থানা পুলিশ কর্তৃক ০২টি নিয়মিত মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে নিয়মিত মামলার ০১জন আসামী গ্রেফতার করা হয়।

ভাংগা থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানা মূলে ০১ জন আসামিকে গ্রেপ্তার করা হয়।

মধুখালী থানার অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলামের নেতৃত্বে মোঃ এসআই/ফারুক শেখ সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করে ভাটিকান্দি মথুরাপুর হতে আসামি মোঃ রাজিব শেখ (২৯), পিতা- আবুল হাসেম শেখ, সাং ০৬নং ওয়ার্ড মধুখালী পৌরসভা, থানা- মধুখালী জেলা- ফরিদপুরকে ০১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করেন। ধৃত আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন একটি মাদক মামলা রুজু করা হয়েছে। এছাড়া থানা এলাকায় অপর একটি অভিযানে গ্রেফতারি পরোয়ানা মূলে ০৪ জন আসামিকে গ্রেপ্তার করা হয়।

সদরপুর থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানা মূলে ০২ জন আসামিকে গ্রেপ্তার করা হয়।

ফ‌রিদপুর ট্রা‌ফিক পুলিশ কর্তৃক রুজু কৃত মামলার সংখ‌্যা – ১০টি, নিষ্প‌ত্তিকৃত মামলার সংখ‌্যা- ২০টি, আদায়কৃত জর‌িমানার প‌রিম‌ান- ৫৬,০০০/- টাকা, আটক স‌ংখ‌্যা- মোটর সাইকেল- ০৫টি , ট্রলি- ০১টি, ইজিবাইক- ০৪টি।

ফরিদপুর জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম, অভিযান পরিচালনায় অর্জন ও সেবাপ্রাপ্তির খবরা-খবর জনগণের সামনে তুলে ধরার লক্ষ্যে ফরিদপুর জেলা পুলিশের প্রতি ইউনিট সর্বদা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!