1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০২:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সালথা উপজেলায় কমিউনিস্ট পার্টির কর্মি সভা অনুষ্ঠিত ফারিয়ার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত সালথায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীর কোরকদি ইউনিয়ন পরিষদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে অবহিতকরণ কর্মশালা বোয়ালমারীতে ইউনিয়ন পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) স্থানীয়করণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নিয়ামতপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

ফরিদপুর জেলা পুলিশের ভিন্ন ভিন্ন অভিযানে মাদক, চোরাই মোটরসাইকেলসহ ৪১জন আটক

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
বিভিন্ন মামলার আটককৃত আসামি

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুর জেলা পুলিশ কর্তৃক জানা যায়, গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলায় ৫৫ পিস ইয়াবাসহ ০৩ জন, ৩৮৫ গ্রাম গাঁজাসহ ০৩ জন ও ০১টি ১৫০ সিসি YAMAHA চোরাই মোটরসাইকেলসহ ০১ জন আসামী গ্রেফতার করা হয়। জেলায় মোট ১২ টি মামলা রুজু করা হয়। নিয়মিত মামলাসহ পুরাতন মামলায় ২০ জন আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ১৪ জন আসামিকে গ্রেপ্তার করা হয়। ট্রাফিক পুলিশ ০৭ টি প্রসিকিউশন দেয়। ৬২,০০০/- টাকা জরিমানা আদায় করে ও ০৭ টি বিভিন্ন ধরনের গাড়ি আটক করা হয়। জেলা পুলিশ কর্তৃক গৃহীত কার্যক্রম নিম্নে প্রদত্ত হলোঃ

জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ ফরিদপুর এর নেতৃতে ডিবির একটি চৌকস টিম ১১/০১/২০২২ তারিখ ২২.৪৫  ঘটিকার সময় ফরিদপুর কোতয়ালী থানাধীন সাদীপুর সাকিনস্থ জনৈক হাসেম শেখের বসত বাড়ীর সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করিয়া মোঃ নজরুল ইসলাম ফিরোজ (৪৪), পিতা-মৃত চাঁদ মিয়া, সাং-সাদীপুর, থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুরকে ৩৪ (চৌত্রিশ) পুরিয়া গাঁজাসহ গ্রেফতার করা হয়।

অপর একটি অভিযানে ১১/০১/২০২২ তারিখ ১৯.৪৫  ঘটিকার সময় ফরিদপুর কোতয়ালী থানাধীন মাচ্চর কোওরপুর আব্দুর রহমান বেপারীর চা দোকানের সামনে অভিযান পরিচালনা করিয়া শাহিন শেখ (৩০), পিতা-আব্দুর রশিদ শেখ, মাতা-দুলি বেগম, সাং-বড় রঘুনন্দনপুর, থানা-সদর রাজবাড়ী, জেলা-রাজবাড়ীকে ৪৫ (পয়তাল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন।

এছাড়াও ডিবি পুলিশের অন্য একটি চৌকস টিম কোতয়ালী থানা এলাকায় ডিউটি করার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, কতিপয় ব্যক্তি চোরাই মটর সাইকেলসহ জজ কোর্ট এলাকায় অবস্থান করছে । তখন ডিবির টিম জজ কোর্ট এলাকায় অভিযান পরিচালনা করিয়া  জজ কোর্টের ভিতরে পুলিশ ডিউটি রুমের সামনে ১। মোঃ মানিক শেখ (১৯), পিতা-মৃত আমিন শেখ, সাং- চরবিষ্ণুপুর নয়াডাঙ্গী, থানা-সদরপুর, জেলা-ফরিদপুরকে রেজিস্ট্রেশনকৃত একটি নীল রংয়ের ১৫০ সিসি YAMAHA  চোরাই মোটর ১১/০১/২০২২ তারিখ ১৬.৪৫ ঘটিকার সময় গ্রেফতার করেন। উল্লেখিত ঘটনায় উক্ত আসামিদের বিরুদ্ধে পৃথক ০৩ টি মামলা দায়ের করা হয়েছে।

আলফাডাঙ্গা থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১০ পিচ ইয়াবাসহ  ১। মোঃ মোশারফ শেখ (৫০), পিতা- মৃত গফ্ফার শেখ ও ২। আঃ রহমান শেখ (২৯), পিতা- মোঃ মদন শেখ, উভয় সাং- দক্ষিন কামারগ্রাম, থানা- বোয়ালমারী, এবং নিয়মিত মামলার আসামী  ৩। মো: আজম শেখ (৩৫), পিতা মৃতঃ ওহাব শেখ,  সাং-টোনারচর, থানা- আলফাডাঙ্গা, সর্ব জেলা- ফরিদপুর (সর্বমোট ০৩ জন) কে গ্রেফতার করা হয়। আসামিদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

কোতয়ালী থানা পুলিশ কর্তৃক ০৪টি নিয়মিত মামলা রুজু করা হয়। নিয়মিত মামলায় ০৫ জন আসামিকে গ্রেপ্তার করা হয় এবং গ্রেপ্তারি পরোয়ানা মূলে ০৬ জন আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সালথা থানা পুলিশ কর্তৃক অভিযান থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৩৩০ গ্রাম গাঁজাসহ  আসামী ১। ফ্লাট ফকির (৩৪), পিতা-মৃত মোসলেম ফকির, মাতা-লিলি বেগম, সাং-বাউশখালী, ২। বাধন শেখ (২৩), পিতা-মোঃ হান্নান শেখ, মাতা-শাহনাজ পারভীন, সাং-বাউশখালী, ৩। বেলায়েত মৃধা (৪২), পিতা-মৃত এবন মৃধা, মাতা-মৃত রোকেয়া বেগম, সাং-দরজাপুরুরা (মৃধা পাড়া), সর্ব থানা-সালথা, জেলা-ফরিদপুরগনকে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে  সালথা থানার মামলা নং-০৭, তারিখ-১১/০১/২০২২ ধারা-৩৬(১) সারণির ১৯(ক) মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮  রুজু করে ইং-১২/০১/২০২২ তারিখ বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

মধুখালী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে নিয়মিত মামলার ০১জন আসামি গ্রেফতার করা হয়।

ভাংগা থানা পুলিশ কর্তৃক ০২টি নিয়মিত মামলা রুজু করা হয়। নিয়মিত মামলায় ০৩ জন আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ০৫ জন আসামিকে গ্রেপ্তার করা হয়।

নগরকান্দা থানা পুলিশ কর্তৃক ০১টি নিয়মিত মামলা রুজু করা হয়।

ফ‌রিদপুর ট্রা‌ফিক পুলিশ কর্তৃক রুজুকৃত মামলার সংখ‌্যা – ০৯ টি, নিষ্প‌ত্তিকৃত মামলার সংখ‌্যা- ২২ টি, আদায়কৃত জর‌িমানার প‌রিম‌ান- ৬৮,৫০০/- টাকা, আটক স‌ংখ‌্যা- মোটর সাইকেল- ০৪ টি , ট্রাক- ০১ টি, ইজিবাইক- ০২ টি, বাস- ০১ টি ।

ফরিদপুর জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম, অভিযান পরিচালনায় অর্জন ও সেবাপ্রাপ্তির খবরা-খবর জনগণের সামনে তুলে ধরার লক্ষ্যে ফরিদপুর জেলা পুলিশের প্রতি ইউনিট সর্বদা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!