1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সালথা উপজেলায় কমিউনিস্ট পার্টির কর্মি সভা অনুষ্ঠিত ফারিয়ার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত সালথায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীর কোরকদি ইউনিয়ন পরিষদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে অবহিতকরণ কর্মশালা বোয়ালমারীতে ইউনিয়ন পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) স্থানীয়করণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নিয়ামতপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

পেটের ভিতর মিললো ইয়াবা ট্যাবলেট, মলদারের মাধ্যমে বের করা হয় ইয়াবা

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

বিশেষ প্রতিবেদকঃ ফরিদপুর পুলিশ সুপারের নের্তৃত্বে অতিরিক্ত পুলিশ সুপার (ভাংগা সার্কেল) এর সার্বিক তত্বাবধায়নে ভাংগা থানা অফিসার ইনচার্জ এর সার্বিক সহযোগিতায় পুলিশ পরিদর্শক (তদন্ত) বিকাশ মন্ডল এর নেতৃত্বে এসআই (নিঃ)/মোঃ আবুল কালাম আজাদ সংগীয় অফিসার ও ফোর্সসহ গোপন সংবাদের তথ্যের ভিত্তিতে মালিগ্রাম বাসস্ট্যান্ড পুলিয়া-মালিগ্রাম হাইওয়ে এক্সপ্রেসওয়ে দক্ষিন পাশের লেনের মহাসড়কের উপর চেকপোষ্ট পরিচালনা করেন।

১০ জানুয়ারী দুপুর ১২.২০ ঘটিকার সময় আসামী ১। ছোটন দাস (৩২), পিতা-ভোজেন্দ্র দাশ-ওরফে ব্রজেন্দ্র, মাতা-রানী দাশ, সাং-রুমখা পালং (কোটপাড়), ২। মোঃ নুর মোহাম্মদ (২৪), পিতা-মুকুল আহম্মদ, সাং-রত্মা পালং (কোটপাড়), উভয় থানা-উখিয়া, জেলা-কক্সবাজার, ৩। মোঃ আমির হোসেন (২২), পিতা-আহম্মেদ শেখ, সাং-বড়দিয়া, থানা-ভাংগা, জেলা-ফরিদপুরদের গ্রেফতার করেন।

আসামীদের দেহ তল্লাশী করে কোন অবৈধ মাদকদ্রব্য না পেয়ে আসামীদের জিজ্ঞাসাবাদ করিলে আসামী ছোটন দাস (৩২) স্বীকার করে যে, সে কক্সবাজার হতে অবৈধ মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট সু-কৌশলে কালো কসটেপ দিয়ে মোড়ানো অবস্থায় ক্যাপসুল আকারে তার মুখদিয়ে ঢুকিয়া পেটের ভিতরে করে নিয়ে এসেছে এবং এখন তার পেটের ভিতরে উক্ত ইয়াবা ট্যাবলেট রয়েছে।

পরবর্তীতে আসামীদের নিয়ে ভাংগা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহসিন উদ্দিন ফকিরের অফিস রুমে তার নিকট বিষয়টি অবহিত করেন। তিনি আসামীদের পেটের এক্স-রে করার পরামর্শ দেন।

পরবর্তীতে ভাংগা থানাধীন নিউ সেবা (প্রাঃ) হাসপাতাল এন্ড ডায়গনস্টিক সেন্টার হতে আসামীদের পেটের এক্স-রে করান। এক্স-রে রিপোর্ট অনুযায়ী আসামী ছোটনের পেটের ভিতরে শরীরের সাথে সম্পর্কিত নয় বা শরীরের অংশ নয় এমন কোন বস্তু রয়েছে।

উক্ত এক্স-রে রিপোর্ট ভাংগা উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোহসিন উদ্দিন ফকির সাহেব দেখে তিনি  আসামী ছোটন দাসের পেটের ভিতরে থাকা উক্ত বস্তু পায়ুপথ (মলদ্বার) দিয়ে বের করার জন্য আসামীকে ঔষধ সেবন করান।

পরবর্তীতে ভাংগা থানাধীন কাপুড়িয়া সদরদী সাকিনস্থ ভাংগা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রান্না ঘরের পূর্ব পাশে হাসপাতালের বাউন্ডারি ওয়াল সংলগ্ন ফাকা জায়গায় উপস্থিত সাক্ষীদের সামনে আসামী ছোটন দাস ১০/১/২২ তারিখ ১৪.৫০ ঘটিকা হতে ১৫.২৫ ঘটিকা পর্যন্ত প্রাকৃতিক নিয়মে পায়ুপথ (মলদ্বার) দিয়ে আসামী নিজ হাতে মলের সাথে কালো রংয়ের কসটেপ ও সাদা রংয়ের পলিথিনের কাগজ দ্বারা মোড়ানো অবস্থায় ক্যাপসুল আকারে ২৬ (ছাব্বিশ) টি পোটলা (ক্যাপসুল) বের করে দেয়। যার প্রতিটি পোটলায় (ক্যাপসুল) ৪০ (চল্লিশ) পিস করে সর্বমোট (২৬x৪০)=১,০৪০ (এক হাজার চল্লিশ) পিস ইয়াবা ট্যাবলেট, ওজন ১০৪ (একশত চার) গ্রাম, যাহার মূল্য অনুমান-৩,১২,০০০ (তিন লক্ষ বারো হাজার) টাকা উদ্ধার পূর্বক জব্দ করেন। আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

এছাড়া ভাংগা থানা পুলিশের আরেকটি টিম পৃথক  অভিযানে ওয়ারেন্টভুক্ত ০৫ জন আসামীকে আটক করে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!