1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০২:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

ভাঙ্গায় সাবেক উপজেলা চেয়ারম্যানের নৌকার আদর্শে জীবন কাটানোর ঘোষনা

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

ভাঙ্গা (ফরিদপুর) সংবাদদাতা : ফরিদপুরের ভাঙ্গায় পরিষদের সাবেক চেয়ারম্যান ও বর্তমান আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় অর্থ-সম্পাদক মো. শাহাদাৎ হোসেন বাকি জীবন আ’লীগে কাটানোর ঘোষণা দেন।

মঙ্গলবার সন্ধার পরে একটি লাইভে তিনি এ ঘোষণা দেন। তার বক্তব্য হবহু দেয়া হলো, আমি শাহাদাৎ হোসেন আমার ছাত্র জীবন থেকে আ’লীগের রাজনীতি করিয়া আমার নেত্রী, আমার প্রিয় নেত্রী বর্তমান আ’লীগের সভানেত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বাইরে আমি আর কোনও রাজনীতি করবো না। আগামী দিন থেকে আমার প্রিয় নেত্রী জননেত্রী শেখ হাসিনা যাকে নৌকা দিবেন তাকেই জীবন যৌবনের শেষ রক্তবিন্দু দিয়ে তাকে নির্বাচিত করবো ইনশাআল্লাহ।

এ বিষয়ে তার মুঠোফোনে কথা হলে সত্যতা স্বীকার করে তিনি আরো বলেন, আমি ২০১৪ সাল থেকে একটি রাজনৈতিক প্রেক্ষাপটে নৌকার বাইরে নয়, ব্যাক্তি কাজী জাফরউল্লাহর বিপক্ষে ভোট দিয়েছিলাম দুইবার ভাঙ্গার পরিবর্তন ঘটানোর জন্য। তিনিও ছিলেন শেখ হাসিনার রক্তের উত্তরসূরী ছিল বিধায়। কারণ, দুইবার নৌকার বিপক্ষে থাকার পরেও আমার প্রিয় নেত্রী আমাকে মুল্যায়ন করে আমাকে কেন্দ্রীয় যুবলীগের অর্থ-সম্পাদক করে সম্মানিত করেছেন বিধায় আমি মৃত্যুর পর্যন্ত আ’লীগের বিপক্ষে আর কোন রাজনীতি করবো না ভোটও দিবনা। এটাই আমার শেষ কথা। তাতে নৌকা নিক্সন চৌধুরী পায় ওয়েলকাম, কাজী জাফরউল্লাহ পায় ওয়েলকাম, আমি পাই ওয়েলকাম। নেত্রী নমিনেশন যাকে দেয় তার হয়েই কাজ করবো ও ভোট দিব।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!