1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০২:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

বিনামূল্যে বীজ ও সার বিতরণ চরভদ্রাসনে

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

লিয়াকত আলী লাভলু, চরভদ্রাসন প্রতিনিধিঃ ফরিদপুরের চরভদ্রাসনে আজ রবিবার সকাল ১১ ঘটিকায় চরভদ্রাসন কৃষি অফিস কার্যালয় থেকে ২০২১-২২ অর্থবছরের কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ করা হয়।

মোঃ আব্দুর রশিদ কৃষি সম্প্রসারণ অফিসার এর সার্বিক সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিলা কবির ত্রপা।

চরভদ্রাসন উপজেলা কৃষি অফিসার মোঃ আলমগীর হোসেনঅ নুষ্ঠানে সভাপতিত্ব করেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সমবায় অফিসার সহ চরভদ্রসন কৃষি অফিসের কর্মকর্তা কর্মচারী ও প্রান্তিক কৃষকরা।

এসময় কৃষি কর্মকর্তা আলমগীর হোসেন বলেন যুগের সাথে তাল মিলিয়ে কৃষি আধুনিক প্রযুক্তি ব্যবহার করে উৎপাদনের বিপ্লব ঘটিয়েছে। বর্তমানে কৃষিতে উৎপাদিত পণ্য দেশের চাহিদা পূরণ করে বহির্বিশ্বে রপ্তানি হচ্ছে। বাংলাদেশের উন্নয়ন অগ্রগতি ও অর্থনীতিতে কৃষির ভূমিকা অপরিসীম তাই সরকার কৃষিতে বিপ্লব ঘটাতে কৃষি প্রণোদনা হিসেবে প্রান্তিক কৃষকদের সর্বোচ্চ গুরুত্ব দিয়ে কৃষকদের কে বীজ স্যার ও কৃষি পরামর্শ দিতে সর্বোচ্চ গুরুত্ব আরোপ করেছেন। আমি চরভদ্রাসন উপজেলার নতুন এসেছি আপনাদের কৃষি কর্মকাণ্ডে যেকোনো প্রয়োজনে আমাদের কাছে আসবে আমরা আপনাদের সর্বোচ্চ সেবা দেবে। কৃষিই আমাদের অর্থনীতির মেরুদন্ড তাই সরকারি প্রণোদনার সঠিক ব্যবহার করে সরকারের উদ্দেশ্য লক্ষ্য বাস্তবায়নে সহযোগিতা করতে অনুরোধ জানান।

এসময় কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এর উদ্যোগে ১৪২০ জন প্রান্তিক কৃষকদের কে উন্নত মানের চিনাবাদাম ,শীতকালীন মুগবীজ ও সার বিতরণ করা হয়। ১১৮০ জন কৃষককে বাদাম বীজ, ২৪০ জন কৃষককে শীতকালীন মুখ বীজ ও সার বিতরণ করাহয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!