1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সালথা উপজেলায় কমিউনিস্ট পার্টির কর্মি সভা অনুষ্ঠিত ফারিয়ার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত সালথায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীর কোরকদি ইউনিয়ন পরিষদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে অবহিতকরণ কর্মশালা বোয়ালমারীতে ইউনিয়ন পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) স্থানীয়করণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নিয়ামতপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত ঘর প্রদর্শন করেন জেলা প্রশাসক

প্রতিবেদকের নাম:
  • প্রকাশিত: সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
নিজস্ব প্রতিবেদকঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ্দকৃত ঘর প্রদর্শন করেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার।
১০ই জানুয়ারি সোমবার ফরিদপুর সদর উপজেলার কানাইপুর ইউনিয়নের ইব্রাহিমদী এলাকায় এ নির্মাণ প্রকল্প পরিদর্শন করেন। পরিদর্শন শেষে হতদরিদ্র পরিবারের মাঝে কম্বল বিতরণ করেন। এছাড়াও বসত ঘড়ের পরিবেশ সৌন্দর্যের জন্য দুই বসতি পরিবারের মাঝে নগদ অর্থ প্রদান করেন জেলা প্রশাসক অতুল সরকার।
এ সময় জেলা প্রশাসক হতদরিদ্র পরিবারের সদস্যদের স্বাবলম্বী হতে বলেন। ছেলেমেয়েদের পড়াশোনা করাতে বলেন। বসতবাড়ির পরিবেশ পরিচ্ছন্ন রাখতে বলেন। ছোট  ছেলেমেয়েদের যেন পড়াশোনা বন্ধ করে কাজে না পাঠায় সে ব্যাপারে নির্দেশনা দেন। মহিলাদের কাজের পাশাপাশি যে যে ধরনের কাজে আগ্রহী তাকে সে কাজের উপর যুব উন্নয়ন বা কারিগরি প্রশিক্ষন কেন্দ্র থেকে প্রশিক্ষণ নিতে বলেন।
এরপরে সদর উপজেলার কৈজুরী ইউনিয়নের মুরারীদহ এলাকার কমিউনিটি ক্লিনিক পরিদর্শন করেন। এ সময় জেলা প্রশাসক বলেন স্বাস্থ্য বিষয়ে এখানে প্রাথমিক যে যে সেবা দেয়া হয় ও গর্ভবতী মহিলাদের বাচ্চা প্রসবের জন্য যা যা প্রয়োজন সে নির্দেশনা দিতে যথাযথ দ্বায়িত্ব পালনের কথা বলেন। যোগাযোগের জন্য রুমের বাইরে ও ভিতরে মোবাইল নম্বরসহ সেবার তালিকা টানানোর জন্য বলেন।
এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাসুদুল আলম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোছাঃ নুরুন্নাহার বেগম, কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন, শহীদ দিনেশ সিকদার বিদ্যাপিঠ এর পরিচালক সুবির সিকদার, কানাইপুর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ ফজলুল হক, কমিউনিটি ক্লিনিকে দ্বায়িত্বে সিএইচ সিপি মোঃ রেজাউল করিম মোল্লা কৈজুরী-১, স্বাস্থ্য সহকারী শিরিনা আক্তার, পরিবার কল্যাণ সহকারী বেবি আক্তারী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!