1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

জেলা পুলিশের হাতে ৫ জন জুয়ারীসহ বিভিন্ন মামলার আসামি আটক আটক

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: সোমবার, ১০ জানুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদকঃ গত ২৪ ঘন্টায় ফরিদপুর জেলায় ১০০ গ্রাম গাঁজাসহ ০১জন, ০৫ জুয়াড়ি ও ০১ জন পতিতা বৃত্তিতে সহায়তাকারী হোটেল মালিককে গ্রেপ্তার করা হয়।

ফরিদপুর জেলা পুলিশ সুত্রে জানা যায়, জেলায় মোট ১১ টি মামলা রুজু করা হয়। নিয়মিত মামলাসহ পুরাতন মামলায় ১৩ জন আসামি ও গ্রেপ্তারি পরোয়ানা মূলে ১৯ জন আসামিকে গ্রেপ্তার করা হয়। ট্রাফিক পুলিশ ১০টি প্রসিকিউশন দেয়। ৭২,০০০/- টাকা জরিমানা আদায় করে ও ১৫ টি বিভিন্ন ধরনের গাড়ি আটক করা হয়।

ফরিদপুর জেলা (গোয়েন্দা শাখা) ডিবি পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা কালে ০৮/০১/২০২২ তারিখ ২০.৩০ ঘটিকার সময় সালথা থানাধীন রাহুতপাড়া সাকিনস্থ ১নং ধৃত আসামীর মুদি দোকানের সামনে হতে ১। মোঃ কামরুজ্জামান ওরফে চঞ্চল (৪১), পিতা-আদম আলী শেখ, সাং-রাহুতপাড়া, থানা-সালথা, জেলা-ফরিদপুরকে ১০০ (একশত) গ্রাম গাঁজা সহ গ্রেফতার করা হয়। উক্ত আসামীর বিরুদ্ধে ফরিদপুর এর সালথা থানার ,এফআইআর নং-০৬ (জিআর/০৬/২২), তারিখ- ০৮ জানুয়ারি, ২০২২; ধারা- ৩৬ (১) সারণির ১৯ (ক)/৪০ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮; মামলা রুজু করা হয়।

অপর এক অভিযানে ০৯/০১/২০২২ খ্রিঃ তারিখ-২১.০৫ ঘটিকার সময় কোতয়ালী থানাধীন চর টেপাখোলা সাকিনস্থ মুন্সীডাঙ্গী জনৈক মাজাহারের বাড়ীর উত্তর পাশে খোলা জায়গায় তাস ও টাকা দিয়ে জুয়া খেলারত অবস্থায় হতে ১। মোঃ ওহাব শেখ (৩৫), পিতা-মোঃ সোহরাব হোসেন, মাতা-জমেলা বেগম, ২। নাজমুল বিশ্বাস (৩০), পিতা-মোঃ হান্নান বিশ্বাস, মাতা- নারগিস বেগম, ৩। মোঃ শফিক মোল্যা (৪০), পিতা-মৃত আইজুদ্দিন মোল্যা, মাতা-লাইলী বেগম, ৪। স্বপন বিশ্বাস (২৮), পিতা-বেলায়েত হোসেন, মাতা-শিরিন বেগম, সর্ব সাং-মুন্সী ডাঙ্গী ৯নং ওয়ার্ড ৫। মোঃ হাবিবুর রহমান (৩১), পিতা-মৃত আব্দুল খালেক মন্ডল, মাতা-ছাহেরা বেগম, সাং-মৃধাডাঙ্গী ৮নং ওয়ার্ড সর্ব থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুরদেরকে নগদ সর্বমোট ৩,০৪০/- টাকা, জুয়া খেলায় ব্যবহৃত ৫২ পিস বিভিন্ন রংয়ের তাসসহ গ্রেফতার করা হয়। উক্ত আসামীদের বিরুদ্ধে কোতয়ালী থানায় এফআইআর নং-২৭ (জিআর নং-২৭/২০২২), তারিখ- ১০ জানুয়ারি, ২০২২; ধারা- ১৮৬৭ সালের জুয়া আইন ১১/৪ মামলা রুজু করা হয়।

এছাড়া অন্য একটি অভিযানে কোতয়ালী থানা এলাকায় অভিযান পরিচালনা করাকালে গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে, ১। বাচ্চু শেখ (৩৬), পিতা-সোবাহান শেখ, সাং-মুরারীদহ, থানা-কোতয়ালী, জেলা-ফরিদপুর টাকার বিনিময়ে গুলবাগ আবাসিক হোটেলের বিভিন্ন রুম ভাড়া দিয়া পতিতাবৃত্তি কার্য পরিচালনা করে আসছে। তখন ডিবি পুলিশের একটি চৌকস টিম ০৯/০১/২০২২ তারিখ ২১.০৫ ঘটিকার সময় কোতয়ালী থানাধীন গুলবাগ আবাসিক হোটেলে অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করেন। জিজ্ঞাসাবাদে আসামী স্বীকার করে যে, সে উক্ত আবাসিক হোটেলে দীর্ঘদিন যাবৎ বিভিন্ন রুম ভাড়া দিয়া পতিতাবৃত্তি কার্য পরিচালনা করে আসছে। উক্ত আসামীর বিরুদ্ধে ফরিদপুর এর কোতয়ালী থানার এফআইআর নং-২৫ (জিআর নং- ২৫/২০২২), তারিখ- ০৯ জানুয়ারি, ২০২২; ধারা- ২০১২ সালের মানব পাচার প্রতিরোধ ও দমন আইন ১২; মামলা রুজু করা হয়। জিৎ আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

কোতয়ালী থানা পুলিশ কর্তৃক ০৩ টি নিয়মিত মামলা রুজু করা হয়। নিয়মিত মামলায় ০২ জন আসামিকে গ্রেপ্তার করা হয় এবং গ্রেপ্তারি পরোয়ানা মূলে ০৪ জন আসামিকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

সালথা থানা পুলিশ কর্তৃক থানা এলাকায় অভিযান পরিচালনা করে গ্রেফতারি পরোয়ানা মূলে ০৪ জন আসামীকে গ্রেপ্তার করা হয়।

নগরকান্দা থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে ০১ জন নিয়মিত মামলার আসামি গ্রেফতার করা হয়। আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

ভাংগা থানা পুলিশ কর্তৃক একটি নিয়মিত মামলা রুজু করা হয়। অভিযান পরিচালনা করে গ্রেপ্তারি পরোয়ানা মূলে ০২ জন আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

চরভদ্রাসন থানা পুলিশ কর্তৃক ০১টি নিয়মিত মামলা রুজু করা হয়েছে। থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০১ জন নিয়মিত মামলার আসামি গ্রেপ্তার করা হয়।

সদরপুর থানা পুলিশ কর্তৃক ০১টি মামলা রুজু করা হয়। থানা এলাকায় অভিযান পরিচালনা করে ০১ জন নিয়মিত মামলার আসামি ও গ্রেফতারি পরোয়ানা মূলে ০১ জন আসামিকে গ্রেফতার করা হয়।

মধুখালী থানা পুলিশ কর্তৃক অভিযান পরিচালনা করে গ্রেপ্তারি পরোয়ানা মূলে ০১জন আসামি গ্রেফতার করা হয়।

বোয়ালমারী থানা পুলিশ কর্তৃক ০২ টি নিয়মিত মামলা রুজু করা হয় এবং নিয়মিত মামলায় ০১জন আসামী ও গ্রেপ্তারি পরোয়ানা আমলে ০২ জন আসামি গ্রেপ্তার করা হয়।

ফ‌রিদপুর ট্রা‌ফিক পুলিশ কর্তৃক রুজু কৃত মামলার সংখ‌্যা – ১০ টি, নিষ্প‌ত্তিকৃত মামলার সংখ‌্যা- ২৭ টি, আদায়কৃত প‌রিম‌ান- ৭২,০০০/- টাকা
আটক স‌ংখ‌্যা- মোটর সাইকেল- ০৯ টি , ট্রাক- ০২ টি, ইজিবাইক- ০৩ টি, পিক‌আপ- ০১ টি ।

ফরিদপুর জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রম, অভিযান পরিচালনায় অর্জন ও সেবাপ্রাপ্তির খবরা-খবর জনগণের সামনে তুলে ধরার লক্ষ্যে ফরিদপুর জেলা পুলিশের প্রতি ইউনিট সর্বদা নিষ্ঠার সাথে কাজ করে যাচ্ছে। জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!