1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১১:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের উদ্যোগে পথশিশুদের মাঝে খাবার বিতরন জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত দুই হাজার কোটি টাকা মানিলন্ডারিং মামলার আসামী সাইফুলকে কারাগারে প্রেরণ ফরিদপুরে ব্যতিক্রমী পূজা দেখতে দর্শনার্থীদের ভিড়, এক মন্দিরে তিনশত একটি প্রতিমা বসন্তপুর যুব সংঘের উদ্যোগে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান ঐতিহ্যবাহী ঈঁশান বাবু বাড়ীর ১৪৫ তম দুর্গোৎসব ফরিদপুরে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন বিষাক্ত সাপে কামড়ের ৩দিন পর কৃষকের মৃত্যু খানখানাপুরে নির্মাণ শ্রমিকদের সাথে স্বপ্ননীড় কনসাল্টের সাথে মত বিনিময়ে সভা অনুষ্ঠিত

কাফ্রীখাল ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন রাজা সরকার

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

শরিফা বেগম শিউলী, রংপুর: রংপুর মিঠাপুকুর উপজেলার ৬নং কাফ্রীখাল ইউনিয়নের চেয়ারম্যান পদের নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন। মিঠাপুকুরের সাবেক সংসদ, গণমানুষের নেতা প্রয়াত বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট হামিদুজ্জামান সরকারের ভাতিজা। মোঃ খলিলুর রহমান সরকার রাজা সাবেক ছাত্রনেতা, ৬নং কাফ্রিখাল ইউনিয়ন আওয়ামী লীগে ভারপ্রাপ্ত সভাপতি। তিনি দীর্ঘদিন বাংলাদেশ আওয়ামী লীগের সঙ্গে নিজেকে নিয়োজিত রেখেছেন। ১৯৭২ সাল থেকে ১৯৭৮ সাল পর্যন্ত সাংগঠনিক সম্পাদক কাফ্রিখাল ইউনিয়ন ছাত্রলীগ দায়িত্ব পালন করেছেন। ১৯৭৯ সাল থেকে ১৯৮৩ সাল পর্যন্ত সাধারণ সম্পাদক মিঠাপুকুর থানা ছাত্রলীগের দায়িত্ব পালন করেছেন। ১৯৮৬ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত সাংগঠনিক সম্পাদক কাফ্রিখাল ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্ব পালন করেছেন। ২০০৯ থেকে ২০১৫ সাল পর্যন্ত সিনিয়র সহ-সভাপতি কাফ্রিখাল ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্ব পালন করেছেন। ২০১৭ সাল হইতে ভারপ্রাপ্ত সভাপতি কাফ্রিখাল ইউনিয়ন আওয়ামী লীগের দায়িত্ব পালন করে আসছেন সৎ ও নিষ্ঠার সাথে বৃহস্পতিবার ৬ জানুয়ারী রাতে গণভবনে অনুষ্ঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড তাঁকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করার অনুমতি দেয়। নির্বাচনের জন্য নৌকা প্রতীকের মনোনয়ন পেতে উপজেলা থেকে মনোনয়নপত্র জমা দিয়েছিলেন।

মনোনয়ন পাওয়ার পর মুঠোফোনে খলিলুর রহমান রাজা বলেন, নির্বাচনে বিজয়ী হয়ে কাফ্রীখাল ইউনিয়নের উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার চেষ্টা করবো। খলিলুর রহমান রাজার চাচাতো ভাই সবুজ সরকার বলেন তিনি মুক্তিযোদ্ধা ও প্রবীণ আওয়ামী লীগ পরিবারের সন্তান, আমার বড় আব্বা তার শ্রদ্ধেয় চাচা সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও মুক্তিযুদ্ধের সংগঠক এডভোকেট মরহুম হামিদুজ্জামান সরকার, ১৯৭৩ সালে রংপুর জেলা, মিঠাপুকুর উপজেলা থেকে, বাংলাদেশ আওয়ামী লীগ হতে মনোনয়ন নির্বাচিত সংসদ সদস্য ছিলেন। তাই আমি মনে করি রাজা ভাই অনেক ভালো মানুষ, কাফ্রীখাল ইউনিয়নের যোগ্য ব্যাক্তি। জনগন ওনাকে নৌকা মার্কায় মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করবে ইনশাআল্লাহ। ফুফাতো ভাই অ্যাডভোকেট মাহমুদুল ইসলাম রানা আইন বিষয়ক সম্পাদক গংগাচড়া উপজেলা আওয়ামী লীগ ও কার্যকরী সদস্য রংপুর আইনজীবী সমিতি। বলেন আমার ভাই মনোনয়ন পেয়েছে আমি খুব খুশী হয়েছি। ধন্যবাদ জানাই বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশরত্নকে। ত্যাগি ও প্রবীণ আওয়ামী লীগ নেতাদেরকে মনোনয়ন দিয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!