1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০১:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

মধুখালীতে ২টিতে নৌকা; ২টিতে স্বতন্ত্র প্রার্থী জয়ী

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

হৃদয় শীল, মধুখালী (ফরিদপুর) প্রতিনিধিঃ ফরিদপুরের মধুখালী উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদের (৫ম ধাপের) নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটে নাই। সকাল হতেই শীত ও কুয়াশা উপেক্ষা করে মহিলা ও পুরুষ ভোটাররা ভোট কেন্দ্রে উপস্থিত হয়ে ভোট প্রয়োগ করেছেন। দুপুরের দিকে কিছু কিছু কেন্দ্রে ভোটার উপস্থিতি কম থাকলেও বেলা ২ টার পরে সকল কেন্দ্রেই ভোটার উপস্থিতি ছিল চোঁখে পড়ার মতো। চারটি ইউনিয়নের ৩৭ টি কেন্দ্রেই পর্যাপ্ত সংখ্যক পুলিশ, আনসার সদস্য নিয়োজিত ছিলেন।

দুইজন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে মোট ৫ টি ভ্রাম্যমান আদালতের টিম নির্বাচনী কাজে নিয়োজিত ছিলেন। এছাড়া পুলিশের স্ট্রাইকিং ফোর্স, ডিবি পুলিশসহ পুলিশের একাধিক টিম নির্বাচনে সাহয়তা করেন। নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে জেলা প্রশাসন, জেলা পুলিশ, উপজেলা প্রশাসন, থানা পুলিশ, নির্বাচনের রিটার্ণিং অফিসারসহ সংশ্লিষ্ট বিভাগ সোচ্চার ছিলেন।

দুই রিটার্নিং অফিসার রাসেদুল ইসলাম ও মো. ইসমাইল হোসেন জানান, নির্বাচনী ফলাফলে জাহাপুর ইউনিয়নে উপজেলা আওয়ামীলীগের সদস্য মো. সামছুল ইসলাম বাচ্চু নৌকা প্রতীকে ৩২০ ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী আজাদ রহমান আনপারস প্রতীকে ২৭১৪ ভোট পেয়েছেন। বাগাট ইউনিয়নের ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক বর্তমান চেয়ারম্যান মো. মতিয়ার রহমান খান নৌকা প্রতীকে ৫৩২৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম বিএনপির স্বতন্ত্র প্রার্থী আব্দুর রহিম ফকির চশমা প্রতীকে ৫২৫১ ভোট প্রাপ্ত হন। কামারখারী ইউনিয়নে উপজেলা বিএনপির সভাপতি চৌধুরী রাকিব হোসেন ইরান চশমা প্রতীকে ৬৯০২ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রার্থী ইউনিয়ন আওয়ামীলগের সভাপতি মো. জাহিদুর রহমান বিশ^াস নৌকা প্রতীকে ৪০৭৮ ভোট পান। এবং রায়পুর ইউনয়িনে উপজেলা আওয়ায়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য স্বতন্ত্র প্রার্থী মো. জাকির হোসেন মিয়া আনারস প্রতীকে ৬৪০৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী ওয়ার্কার্স পাটির মো. সিরাজুল ইসলাম মটরসাইকেল প্রতীকে ৫৩৫৮ভোট পায়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!