1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

জাতীয় শ্রমিক লীগের ফরিদপুর জেলা শাখার নবগঠিত আহবায়ক কমিটির বর্ধিত সভা

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুরে নবগঠিত জাতীয় শ্রমিক লীগের জেলা শাখার আহবায়ক কমিটির প্রথম বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

(৬ জানুয়ারি) বৃহস্পতিবার শহরের গোয়ালচামট পুরাতন বাসষ্ট্যান্ড পৌর অডিটোরিয়ামে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে এ বর্ধিত সভা শুরু হয়।

পরে নবগঠিত জেলা কমিটির আহবায়ক গোলাম মোঃ নাছির এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন নব-গঠিত জেলা শ্রমিকলীগের আহবায়ক কমিটির সদস্য সচিব মোঃ ইমান আলী মোল্লা, কমিটির যুগ্ন আহবায়ক মনিরুজ্জামান মমিন, হাকিম মিয়া, মো: বক্তার হোসেন, জুবায়ের জাকির, মো: আব্দুল হাকিম মিয়া, খন্দকার শফিকুল আযম (জুয়েল), এনায়েত হোসেন পারভেজ, হাফিজুল রহমান লাভু প্রমুখ।

সভায় বক্তারা বিগত দিনে জেলা শ্রমিকলীগের নানাবিধও অনিয়ম তুলে ধরে শ্রমিকদের ন্যার্য দাবি প্রতিষ্ঠাও অধিকার রক্ষায় নব্যগঠিত ফরিদপুর জেলা শ্রমিকলীগের আহবায়ক কমিটি কাজ করে যাবে বলে অঙ্গিকার করেন।

এসময় নবগঠিত জেলা শ্রমিকলীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ মজিবুর রহমান মজিব, সাঈদুর রহমান হিরু, মো: আবুল কালাম আজাদ, মনিরুল ইসলাম মনা, মোঃ বেল্লাল হোসেনসহ জেলার বিভিন্ন উপজেলার শ্রমিক লীগের নেতৃবৃন্দ ও সকল শ্রমিক লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে ফরিদপুর জেলা শ্রমিক লীগের মেয়াদ উত্তির্ন সকল পর্যায়ের কমিটি বিলুপ্তি করে গত ২৪ ডিসেম্বর শুক্রবার কেন্দ্রীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কে.এম. আযম খসরুর স্বাক্ষরিত (সুত্রঃ ২০২১/১২/০৩) এক চিঠিতে অনুমোদন করে ফরিদপুর  জেলা শ্রমিক লীগের কমিটির আহবায়ক গোলাম মোঃ নাছির ও ইমান আলী মোল্লা কে সদস্য সচিব করে ২৭ সদস্য বিশিষ্ট এক কমিটি ঘোষনা করা হয়।

অনুষ্ঠানটি সার্বিক সঞ্চালনা করেন নবগঠিত জেলা শ্রমিকলীগের আহবায়ক কমিটির সদস্য মো: সাগর আহমেদ দুলাল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!