1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
বুধবার, ২৮ সেপ্টেম্বর ২০২২, ০১:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সালথা উপজেলায় কমিউনিস্ট পার্টির কর্মি সভা অনুষ্ঠিত ফারিয়ার উদ্যোগে বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত সালথায় স্বেচ্ছাসেবক লীগের আলোচনা সভা অনুষ্ঠিত মধুখালীর কোরকদি ইউনিয়ন পরিষদের দায়িত্ব ও কর্তব্য বিষয়ে অবহিতকরণ কর্মশালা বোয়ালমারীতে ইউনিয়ন পর্যায়ে টেকসই উন্নয়ন অভীষ্ট (এসডিজি) স্থানীয়করণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত নিয়ামতপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

গোয়ালন্দে দুস্থদের মাঝে শীতবস্ত্র পৌঁছে দিচ্ছে কাজী কেরামত আলী এমপি

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জানুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক
(রাজবাড়ী) প্রতিনিধি: পদ্মা নদীর কোল ঘেষে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলা হওয়ায় পদ্মার ঠাণ্ডা বাতাসের দাপটে শীত জেঁকে ধরেছে সবাইকে। কনকনে ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করছে দুস্থ ও নিন্ম আয়ের মানুষকে। শীতকাল এলেই বাহারি ডিজাইন ও নানা রঙের শীতের পোশাক কেনার ধুম পড়ে যায়। আর যাদের সামান্য একটি শীতের পোশাক কেনার সামর্থ্য নেই, তাদের কাছে শীতকাল মানেই সর্বনাশ। তাই বরাবরের মতো ব্যাক্তিগত উদ্দোগে এবারও রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় অসহায় ও দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র পৌঁছে দিচ্ছে রাজবাড়ী ১আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী।
বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) বেলা ১২টার দিকে উপজেলার দৌলতদিয়া মডেল হাইস্কুল মাঠে ৪শত শীতার্ত মানুষের হাতে শীতবস্ত্র তুলে দেন কাজী কেরামত আলী এমপি।
উপজেলা যুবলীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ও দৌলতদিয়া ২নং ওয়ার্ডের ইউপি সদস্য আশরাফুল ইসলাম আশরাফ এর সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু বক্কার সিদ্দিক খোকনের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন গোয়ালন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুল হক খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী, গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল, রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও উপজেলা যুবলীগের সভাপতি ইউনুস হোসেন মোল্লা, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক আবুল হোসেন, দৌলতদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক শফিকুর রশিদ টিটু, দৌলতদিয়া মডেল হাইস্কুলের প্রধান শিক্ষক মুহম্মদ সহিদুল ইসলাম, জেলা মটর চালক লীগের সভাপতি তোফাজ্জল হোসেন তপু প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!