1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

৫ম ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনের প্রস্তুতি সম্পূর্ণ, রাত পোহালেই সকাল ৮টা থেকে ভোট শুরু

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: মঙ্গলবার, ৪ জানুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদকঃ ৫ম ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচন রাত পোহালেই আগামীকাল ৫ই জানুয়ারী ২০২২ সকাল ৮টা থেকে ভোট শুরু, বিরতিহীনভাবে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে।

রাজবাড়ীর পাংশা উপজেলার ১০টি ইউনিয়নে ৫ম ধাপে ইউনিয়ন পরিষদের নির্বাচন রাত পোহালেই ভোট গ্রহণ। ৯০টি কেন্দ্রে ভোটগ্রহণ পর্যন্ত চলবে।

উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৪৯জন, সাধারন ওয়ার্ড সদস্য (মেম্বর) পদে ৩৩৫ জন ও সংরক্ষিত মহিলা ওয়ার্ড সদস্য পদে ১০৭ জন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন।

উল্লেখ্য যে, বিনা প্রতিদ্বন্দিতায় মাছপাড়া ইউনিয়নে ৩ জন সংরক্ষিত মহিলা সদস্য ও ৬ জন্য সাধারণ সদস্য নির্বাচিত হয়েছেন।

উপজেলার ১০টি ইউনিয়নে মোট ১ লক্ষ ৭৭ হাজার ২২৮ জন ভোটার রয়েছে, এর মধ্যে ১ জন তৃতীয় লিঙ্গের ভোটার রয়েছে।

নির্বাচন অফিসের দেওয়া তথ্য অনুযায়ী, ৯০টি কেন্দ্রে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। প্রতিটি কেন্দ্রে ৫ জন পুলিশ সদস্য ও ১৫ জন আনসার সদস্য নিয়োজিত থাকবে। প্রতিটি ইউনিয়নের জন্য ১ জন করে মোট ১০ জন ম্যাজিস্ট্রেট ও ১০ টি ইউনিয়নের জন্য ৪ জন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিয়োজিত থাকবে। র‍্যাবের টহল টিম থাকবে, এদের মধ্যে ১টি টিম রাজবাড়ী কুষ্টিয়া আঞ্চলিক সড়কের ডান দিকে ও অন্যটি সড়কের বাম দিকে থাকবে। প্রতিটি ইউনিয়নের জন্য ১টি করে মোবাইল টিম ও ১টি স্ট্রাইকিং ফোর্স এর টিম সহ মোট ২০টি টিম কাজ করবে। এছাড়াও ২ প্লাটুন বিজিবি সদস্য মোতায়েন থাকবে। জেলা আনসার কমান্ডার এর নেতৃত্বে ১ টি টিম সার্বক্ষণিক নির্বাচনী এলাকায় থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!