1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

রামখন্ড গ্রামবাসীর উদ্যোগে ৮তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: রবিবার, ২ জানুয়ারী, ২০২২
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুর সদর উপজেলার আওতাধীন কানাইপুর ইউনিয়নের রামখন্ড ফকির বাড়ী জামে মসজিদ সংলগ্ন ময়দানে মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

(১ জানুয়ারি) শনিবার ৮তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে পবিত্র কুরআন তেলওয়াতের মধ্য দিয়ে আনুষ্ঠানিকতা শুরু করা হয়। ক্বেরাত পরিবেশন করেছেন তাম্বুুলখানা শায়েখ আলহাজ্ব হাফেজ ক্বারী মুহাম্মাদুল্লাহ্, প্রতিষ্ঠাতা পরিচালক মাদরাসাতুন-নূর ইসলামী একাডেমী।

এরপরে কোরআন হাদিসের আলোকে আমন্ত্রিত অতিথিদের ধারাবাহিক আলোচনা চলতে থাকে, প্রধান বক্তা হিসেবে উপস্থিত হয়ে বয়ান করেছেন আলহাজ্ব হযরত মাওলানা আবদুল্লাহ মোহাম্মদ হাসান, পীর সাহেব বাহাদুরপুর, সভাপতি বাংলাদেশ ফরায়েজী আন্দোলন।

এ সময় ইসলাম ধর্ম বিষয়ক নানাবিধও আলোচনা শেষে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাতে সমগ্র কবরবাসীর রুহের মাগফেরাত সহ যাবতীয় সৃষ্টিকূলতার মঙ্গল কামনা করে মোনাজাত শেষ করা হয়েছে। ৯নং কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন এর সভাপতিত্বে রামখন্ড গ্রামবাসীর উদ্যোগে ৮তম ওয়াজ ও দোয়ার মাহফিলে যথা সময়ে অংশগ্রহণ করেন সম্মানিত মেহমান আলহাজ্ব মাওলানা কবির আহমেদ, মুহতামিম জামিয়া আশ্রাফিয়া মাদ্রাসা কানাইপুর।

মাহফিলে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব হযরত মাওলানা মুফতি মুহাম্মদ ইমরান হোসাইন ফরায়েজী বাহাদুরপুর কওমী মাদ্রাসা।

বিশেষ বক্তা হিসেবে উপস্থিত থেকে বয়ান করেন হযরত মাওলানা মুফতি জুবায়ের হোসাইন কাসেমী, খতিব রাজবাড়ী কেন্দ্রীয় জামে মসজিদ ও এম. ফিল গবেষক জগন্নাথ বিশ্ববিদ্যালয় ঢাকা। আরো উপস্থিত ছিলেন হযরত মাওলানা মুফতি শফিকুল ইসলাম।

কানাইপুর ইউনিয়ন সহ বিভিন্ন জায়গা থেকে আগত হাজার হাজার মুসল্লিদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে সুন্দর ও আকর্ষণীয় ভাবে মাহফিল সম্পন্ন হয়েছে। মাহফিল শেষে উপস্থিত সকলের জন্য তবারক বিতরণ করা হয়।

মাহফিলের সার্বিক তত্ত্বাবধানে ফকির মোঃ এনায়েত হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী কানাইপুর বাজার। স্টেজ পরিচালনা করেন অত্র মসজিদের ইমাম মাওলানা সাখাওয়াত হোসাইন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!