1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

মাদারীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতার মৃত্যু,আহত ২

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক

রকিবুজ্জামান, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নিহত হয়েছেন।এতে আহত হয়েছেন তার সঙ্গে থাকা আরও দুই মোটরসাইকেল আরোহী।

মাদারীপুরের মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের খোয়াজপুর ইউনিয়নের মধ্যেরচক এলাকায় বুধবার রাত আনুমানিক ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।এতে গুরুতর আহত সদর উপজেলা ছাত্রলীগ সভাপতিকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।

নিহত ছাত্রলীগ নেতার নাম তৌহিদুল ইসলাম লিংকন। তার বাড়ি সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নে। পরিবারসহ মাদারীপুর পৌর শহরের বাগেরপাড় এলাকায় বাস করতেন তিনি।

মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক প্রত্যক্ষদর্শীদের বরাতে জানান, পারিবারিক কাজ শেষে সদর উপজেলার মঠেরবাজার এলাকা থেকে মোটরসাইকেলে করে লিংকন ও তার দুই বন্ধু মাদারীপুর শহরে ফিরছিলেন। পথে খোয়াজপুর ইউনিয়নের মধ্যেরচক এলাকায় বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সঙ্গে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হন ছাত্রলীগ নেতা লিংকন ও তার সঙ্গে থাকা দুই আরোহী। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে লিংকনের অবস্থা গুরুতর হওয়ায় তাকে ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মাদারীপুর শহরজুড়ে নেতাকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।ছাত্রনেতা লিংকনের অকাল মৃত্যু মেনে নিতে পারছেন না কেউই।

মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি সাহাবুদ্দিন আহমেদ মোল্লা বলেন, ‘লিংকনের মতো ছাত্রনেতা মাদারীপুরে আর তৈরি হবে না। তার অভাব পূরণ হবে না। আমরা মুজিব আদর্শের এক কর্মীকে হারালাম।’

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা বলেন, মোটরসাইকেল দুর্ঘটনায় আহত একজনের মারা গেছে শুনেছি।পুলিশ দুর্ঘটনাস্থল পরিদর্শন করেছে। যে মোটরসাইকলটির সঙ্গে সংঘর্ষ হয়েছে, সেটি জব্দ করা হলেও, এর চালক পালিয়ে গেছেন। নিহতের পরিবার চাইলে মামলা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!