1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

বালিয়াকান্দিতে মোবাইল কোর্টে বিভিন্ন প্রতিষ্ঠানকে জরিমানা

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক

রাজবাড়ী প্রতিনিধিঃ রাজবাড়ী বালিয়াকান্দি বাজারে মুদিখানা এবং হোটেল রেঁস্তরা গুলোতে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

বুধবার (২৯ ডিসেম্বর) বিকালে সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট বিপুল সিকদারের নেতৃত্বে এ মোবাইল কোর্ট পরিচালিত হয়।

এসময়, ধুমপান ও তামাকজাত দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০০৫ এর ৫(১) ধারা লংঘনে জয়ন্ত কুন্ডুকে ৫(৪) ধারায় ১,০০০ টাকা, বলাই ভৌমিক কে মাতৃদুগ্ধ ও শিশু খাদ্য আইন ২০১৩ এর সংশ্লিষ্ট ধারায় ২,৫০০ টাকা ও জয়ন্ত কুন্ডুকে ঐ আইনের সংশ্লিষ্ট ধারায় ৩,০০০ টাকা,ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৪ ধারা ৩,০০০ টাকা ও ৩৫০০শলাকা নকল ব্যান্ডরোল যুক্ত ঝরনা বিড়ি এবং রাজুবিড়ি জব্দ করা হয়। টং চাইনিজ রেষ্টুরেন্টের মালিক মওদুদ আহম্মেদ কে ভোক্তা আইনের ৫৩ ধারায় ৫,০০০ টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয় এবং ৩৫ লিটার পোড়া তৈল জব্দ এবং ধ্বংস করা হয়।

সর্বমোট ১৪,৫০০ টাকা জরিমানা আরোপ ও আদায় করা সহ সতর্ক করা হয়। সহযোগিতায় ছিলেন জেলা স্যানিটারী ইন্সপেক্টর সূর্য্য কুমার প্রামানিক, শৃঙ্খলায় বালিয়াকান্দি পুলিশের একটি টিম। জনস্বার্থে এ অভিযান চলবে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!