1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

দৌলতদিয়ায় ফেরির র‌্যামপোষ্ট ভেঙ্গে আটকে গেল পণ্যবাহী ট্রাক

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ ডিসেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক
রাজবাড়ী প্রতিনিধি: রাজবাড়ীর দৌলতদিয়া ৪নং ফেরিঘাটে গতরাত দেড়টার দিকে ফেরি থেকে নেমে ব্রেকফেল করে অল্পের জন্য দূর্ঘটনার থেকে রক্ষা পেল একটি পণ্যবাহী ট্রাক। তবে ট্রাকটির চাকা ফেরির র‌্যামপোষ্ট ভেঙ্গে ফেরি ও পন্টুনের মাঝে আটকে থাকায় ৪নং ফেরি ঘাট দিয়ে যানবাহন পারাপার ১০ঘন্টা বন্ধ থাকে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গতরাত দেড়টার দিকে পাটুরিয়া ঘাট থেকে ছেড়ে আসা হাসনাহেনা ফেরি থেকে গাড়ি নামার এক পর্যায়ে সাতক্ষীরা ট ১১-০২০৬ পণ্যবাহী ট্রাকটি ফেরি থেকে নেমে পকেট সড়কের মাঝামাঝি আসার পর নিয়ন্ত্রণ হারায়। সড়কটি ঢালু হওয়ায় নিয়ন্ত্রণ হারিয়ে পণ্যবাহী ট্রাকটি পেছনের দিকে গিয়ে সজোরে ফেরির সাথে আঘাত করে এবং ফেরির র‌্যামপোষ্ট ভেঙে পন্টুন ও ফেরির র‌্যামের ফাকা জায়গায় আটকে যায়।এসময় ফেরিতে কোন গাড়ি এবং পন্টুনে কোন মানুষ না থাকায় বড় ধরনের দূর্ঘটনা ঘটেনি।
পণ্যবাহী ট্রাকের চালক, মো. আবু সাঈদ বলেন, সবার শেষে ফেরি থেকে নেমে পকেট সড়কের মাঝামাঝি জায়গায় আসার পর গাড়িটি ব্রেকফেল করে এবং পকেট সড়কটি ঢালু হওয়ায় গাড়িটি পেছনের দিকে গিয়ে ফেরির সাথে আঘাত করে আটকে যায়।
হাসনাহেনা ফেরির মাস্টার অফিসার রুমান সরকার রতন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকটির আঘাতে ফেরির র‌্যামপোষ্ট ভেঙে গেছে। ট্রাকটির চাকা ফেরির র‌্যামপোষ্ট ও পন্টুনের ফাঁকা জায়গায় আটকে থাকায় প্রায় ১০ঘন্টা ঘাটটি বন্ধ থাকে। ট্রাকটির মালামাল নামানো পর র‌্যাকার দিয়ে ট্রাকটিকে টেনে তোলা হয় এবং ফেরির র‌্যামপোষ্টের মেরামত করে সকাল সাড়ে ১১টার দিকে ৪নং ঘাটটি পূনরায় সচল হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!