1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

ড. যশোদা জীবন দেবনাথ ফ্যান’স ক্লাবের ফেসবুক বন্ধুদের মিলন মেলা অনুষ্ঠিত

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শনিবার, ২৫ ডিসেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক

নিরঞ্জন মিত্র নিরুঃ ফরিদপুর সদরের চাদপুর ইউনিয়নের ধোপাডাঙ্গা শুভদ্বীপ ভবন আঙ্গিনায় উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে ড. যশোদা জীবন দেবনাথ ফ্যান’স ক্লাব এর ফেসবুক বন্ধুদের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে।

সারা বাংলাদেশের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা বিভিন্ন পর্যায়ের প্রায় ১ হাজারের বেশি ফেসবুক বন্ধুদের একত্রিত হয়েছিলো এ মিলন মেলায়।

ড. যশোদা জীবন দেবনাথ ফ্যান’স ক্লাবের আয়োজনে (২৫ ডিসেম্বর) শনিবার দিনব্যাপী মিলন মেলা মাতাতে বিশিষ্ট শিল্পীদের অংশগ্রহণে দেশাত্মবোধক গানের মাধ্যমে শুরু করে নাচ, গান, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আনন্দ উৎসবের মধ্য দিয়ে মেতে ছিল ফেসবুক বন্ধুদের।

দেশের বিভিন্ন প্রান্তের ফেসবুক বন্ধুদের উদ্যোগ নিয়ে ফেসবুক ভিত্তিক ড. যশোদা জীবন দেবনাথ ফ্যান’স ক্লাব এর গ্রুপের সৃষ্টি করে। এরপর থেকে দেশের নানা প্রান্ত থেকে ফেসবুক বন্ধুদের পরিচিত হওয়াসহ নানা সাহায্য-সহযোগিতায় একে অপরের সাথে পরিচিত হয়ে উঠে।

ফেসবুক গ্রুপের প্রতিষ্ঠাতা ও অনুষ্ঠানটির প্রধান আয়োজক এফবিসিসিআইয়ের পরিচালক ও বেঙ্গল গ্রুপের পরিচালক (সিআইপি) ডক্টর যশোদা জীবন দেবনাথ ফেসবুক বন্ধুদের উদ্দেশ্যে বলেন, ফেসবুক অনলাইন ব্যাবহারে ভাগ্য পরিবর্তন করতে পারে। ফেসবুক ব্যবহার করলেই চলবে না। ফেসবুকের কার্যকর নিয়মকানুন মেনে চলতে হবে। তিনি আরো বলেন, বর্তমান সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর যাদু দিয়ে বাংলাদেশকে এখন উন্নয়নে এগিয়ে নিয়ে যাচ্ছে। এই উন্নয়য়েনর ধারাবাহিকতায় তাহলে আমরা বন্ধুরা পিছিয়ে থাকতে পারি না। আমারা এখন এগিয়ে থাকতে চাই। আমাকে লক্ষ্য করে জীবনের চাকা ঘুরিয়ে নিজেকে তৈরী করতে হবে। আমার ফেসবুকে শুধু বন্ধুত্ব হলেই হবেনা। আমাকে সবাই অনুসরণ করে এগিয়ে আসতে হবে। এবং ভাগ্যকে নিজের চেষ্টায় পাল্টাতে হবে।

আমরা ফেসবুক গ্রুপটি তৈরি করলেও কখনো আমরা সরাসরি একত্রিত হতে পারিনি, তাই আমাদের এই মিলন মেলার আয়োজন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!