1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৭:৫১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

ওয়াজ মাহফিলে বিশৃঙ্খলাকারী ০৭ আসামী আটক, জেলা পুলিশের সাংবাদিক সম্মেলন

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শনিবার, ১৮ ডিসেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুরের কানাইপুরে ওয়াজ মাহফিলে বিশৃংঙ্খলা করার অভিযোগে জড়িত থাকায় ৭ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ফরিদপুর জেলা পুলিশের উদ্যোগে ‌ আজ বেলা আড়াইটায় পুলিশ সুপারের কার্যালয় এ ব্যাপারে একটি সংবাদ সমান অনুষ্ঠিত হয়।

ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার জনাব জামাল পাশার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সুমন চন্দ্র, কোতয়ালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল সহ পুলিশের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

সংবাদ সম্মেলনে জানানো হয় বিগত ১২/১২/২০২১ তারিখে ফরিদপুরের কোতয়ালী থানার ভাটিকানাইপুরে ওয়াজ মাহফিলে বিতর্কিত বক্তা আবু ত্বহা মোহাম্মদ আদনান এর আগমনের বিষয়ে উত্তেজিত জনতা পুলিশ এবং কানাইপুর হাইওয়ে পুলিশ ফাড়িতে যে হামলা ও ভাংচুর চালায় তার প্রেক্ষিতে কোতয়ালী থানা পুলিশ বিগত ১৭/১২/২০২১ তারিখে দিবাগত রাতে ফরিদপুরের বিভীন্ন জায়গায় অভিযান চালিয়ে ০৭ জন আসামীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তার কৃতরা হলো- ১। সজীব বেপারী (১৮), পিতা- বাবুল বেপারী, সাং-মালঙ্গা, ২। রাফি মোল্লা (১৮), পিতা-আবু মোল্লা, সাং-কানাইপুর, ৩। পারভেজ (২১), পিতা-মমিন মোল্লা, সাং-ভাটি কানাইপুর, ৪। আকাশ শেখ (২২), পিতা-ফারুক শেখ, সাং-মৃগী, ৫। সোহেল (১৮), পিতা-সবুজ, সাং-খাসকান্দি, ৬। রাকিব মাতুব্বর (২০), পিতা- কালাম, সাং-ভাটি কানাইপুর, বাড়ির মালিকের করা মামলায় ৭।সাজ্জাদ (২৫), পিতা-আজিম শেখ, সাং-ভাটি কানাইপুর, সর্ব সাং কোতয়ালী ফরিদপুর।

বিগত ১২/১২/২০২১খ্রিঃ তারিখে ফরিদপুর কোতয়ালী থানাস্থ ভাটি কানাইপুরে ওয়াজ মাহফিলে বিতর্কিত বক্তা আবু ত্বহা মোহাম্মদ আদনান এর আসা এবং বক্তব্য প্রদানের বিষয়ে বাদানুবাদ এর এক পর্যায়ে আয়োজক কমিটির উষ্কানি এবং উত্তেজিত জনতার আক্রমনে করিমপুর হাইওয়ে থানা এবং রাস্তার পাশে সি সি ক্যামেরা ভাংচুর করে প্রায় ১১০০০০০ (এগার লক্ষ) টাকার ক্ষতি সাধন করে বলে জানায় পুলিশ। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে ০৮ জনের নাম উল্লেখ করে একটি মামলা করে। যার নাম্বার-৪০, তারিখঃ ১৩/১২/২০২১ইং।

বাড়ির মালিক নান্নু শেখ বাদী হয়ে ০৩ জনের নাম উল্লেখ করে কোতয়ালী থানায় একটি মামলা করে যার নাম্বার-৩৯, তারিখঃ ১৩/১২/২১।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!