1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৬:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

কালকিনিতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন অনুষ্ঠিত

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৬ ডিসেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক
রকিবুজ্জামান, মাদারীপুর প্রতিনিধিঃ “রক্ত দিয়ে এনেছি স্বাধীনতা, রক্ত দিয়ে বাঁচাবো মানবতা” এ শ্লোগান সামনে রেখে মাদারীপুরের কালকিনিতে মহান বিজয় দিবস ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ২০২১ উপলক্ষে সেচ্ছাসেবী সংগঠন কালকিনি ব্লাড ডোনেশন সোসাইটির উদ্যোগে ও কালকিনি ওয়ালটন প্লাজার সার্বিক সহযোগীতায় বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয় কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজ মাঠে বৃহস্পতিবার (১৬ই ডিসেম্বর) সকাল ৯ টা হতে দুপুর ১২ টা পর্যন্ত বিনামূল্যে ব্লাড গ্রুপিং ও সেচ্ছায় রক্তদানে উদ্বুদ্ধকরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন বয়সের প্রায় দুইশত জনের ফ্রী ব্লাড গ্রুপ নির্নয় করা হয়। কালকিনি ব্লাড ডোনেশন সোসাইটি ইতিপূর্বেও উপজেলার বিভিন্নস্থানে একাধিকবার ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন করেছে। এটা তাদের ১৫তম ফ্রী ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন।
সংগঠনের প্রতিষ্ঠাতা জেপি জুলহাস বলেন, দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধের পর আমরা স্বাধীন বাংলাদেশ পেয়েছি। আর এখন আমরা সেচ্ছায় রক্তদানের মাধ্যমে মানবতাকে বাঁচিয়ে রাখার চেষ্টা করে যাচ্ছি। আমাদের এই সংগঠন শুধু উপজেলায় নয়, সারা জেলায় এমনকি পার্শ্ববর্তী জেলায়ও মূমুর্ষ রোগীদের রক্ত জোগাড় করে দিচ্ছে। আজ এই মহান স্বাধীনতা দিবসে আমাদের এই সংগঠনের পক্ষ থেকে এরকম এই উদ্দ্যোগ নিতে পেরে নিজেদের ধন্য মনে করছি।
কালকিনি ওয়ালটন প্লাজার ম্যানেজার আমিনুর রহমান বলেন, আজ বিজয়ের এই দিনে কালকিনি ব্লাড ডোনেশন সোসাইটির এমন একটি মহতী উদ্দ্যোগের সাথে যুক্ত হতে পেরে ওয়ালটন পরিবার গর্বিত। আমরা কালকিনি ওয়ালটন প্লাজার সকল সদস্যবৃন্দ তাদের এরকম জনকল্যাণমূলক কার্যক্রমে সর্বদা পাশে থাকব।
কালকিনি ব্লাড ডোনেশন সোসাইটির প্রতিষ্ঠাতা জে পি জুলহাস ও হামীম খানের সার্বিক দিক নির্দেশনায় উক্ত ক্যাম্পেইনে উপস্থিত ছিলেন কালকিনি ব্লাড ডোনেশন সোসাইটির সহ-সভাপতি সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রাশেদ বিন আব্দুল্লাহ, সহ-সাংগঠনিক সম্পাদক তামিম হাসান,কোষাধ্যক্ষ সিকদার সাকিল, দপ্তর সম্পাদক মোঃ নাজিম উদ্দিন, সমাজসেবা বিষয়ক সম্পাদক এস এম রফি আহম্মেদ, ক্রীড়া বিষয়ক সম্পাদক রাকিবুল ইসলাম বিজয়, প্রকাশনা বিষয়ক সম্পাদক বি এম জীবন, ছাত্র বিষয়ক সম্পাদক হাসিবুল ইসলাম, ছাত্রী বিষয়ক সম্পাদক খাঁন চৈতি কার্যকারী সদস্য লিজা ইসলাম, তনিমা ইসলাম তন্বী, সাদিয়া ইসলাম, নাসিমা আক্তার, মোঃ অভি ইসলাম, মোঃ আরিফ বিল্লাহ, মোঃ রাইয়ান, মোঃ ফুয়াদ হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!