1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৪:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
শ্রমিকদের যাতায়াতের পথ উন্মুক্ত করা ও এসিড কারখানা বন্ধের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ ব্রয়লার ও ডিমের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি রোধে জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান নিয়ামতপুরে স্বেচ্ছাসেবক দলের আলোচনা, দোয়া ও মিলাদ মাহফিল নিয়ামতপুরে দেশব্যাপী সিরিজ বোমা হামলার প্রতিবাদ পথচারীকে রক্ষা করতে নিজেই না ফেরার দেশে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কারাগারে সহিংস তান্ডবের মামলায় যুবলীগের সভাপ‌তি গ্রেফতার উপজেলা এবং ইউপি পরিষদের নিয়মিত ওয়েব পোর্টাল হালনাগাদ করার হুশিয়ারি দেন — জেলা প্রশাসক ডিমসহ নিত্যপণ্যের দোকানে জেলা ভোক্তা অধিদপ্তরের অভিযান প্লাস্টিক কারখানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা

রংপুরে পৈত্রিক সম্পত্তি বিক্রি করে নগদ অর্থ মসজিদ ও মাদ্রাসায় দিলেন- নারী সাংবাদিক

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ ডিসেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক

রংপুর সংবাদদাতাঃ পৈত্রিক সম্পত্তি বিক্রি করে মানবতার বন্ধনেসহ বিভিন্ন মসজিদ ও মাদ্রাসায় নগত অর্থ দিলেন- একজন নারী সাংবাদিক মঙ্গলবার (১৪ ডিসেম্বর) বিকাল ৩ টার দিকে রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে এ মানবতার বন্ধনে সংগঠনে আংশিক নগদ অর্থ দেন তিনি।

এ সময় নাম প্রকাশে অনিচ্ছুক নারী সাংবাদিক বলেন আমি সাংবাদিকতা করি। আমার বাবার পৈত্রিক সম্পত্তি থেকে আমার তিন ভাই মিলে আমাকে বাড়ি করার জন্য ৯ শতাংশ জায়গা দিয়েছিল। কিন্তু বাবার ভিটায় বাড়ি করলে স্বামীর সম্মান ক্ষুন্ন হবে। তাই আল্লাহর রহমতে নিজে জায়গা কিনে বাড়ি করেছি। যাতে স্বামীর গায়ে ঘরজামাই বদনামটা না লাগে।ছোট বেলায় বাবা মারা গেছে। আমার মাকে আমি ভীষণ ভালোবাসতাম। মা ও মারা গেছে ২৮মে ২০১৯ ইং তারিখে তারপর নিয়ত করেছিলাম ভাইয়ের দেওয়া জায়গায় একটা মসজিদ স্থাপন করে দিবো। কিন্ত বেশ কিছুদিন আগে আমার অজান্তে দুই মহল্লার লোকজন একত্রিত হয়ে কমিটির মাধ্যমে একটি মসজিদ স্থাপন করে। সেজন্য স্থানীয়রা সেখানে আর মসজিদ স্থাপন করতে চায়না। কারণ দুই মহল্লা মিলে ২৫/৩০ টি বাড়ি। সেখানে একটি মসজিদে যথেষ্ট।

সেই জমি বিক্রি করে এলাকায় দুই মসজিদসহ মোট ৬টি মসজিদ মাদ্রাসা এতিমখানা ও এক দরিদ্র শিশুকে মাদ্রাসায় ভর্তি করার জন্য সম্পূর্ণ টাকা দিয়েছি। আমার কাছে মনে হয়েছে মানুষ মরনশীল। আমাদের সবাইকে একদিন এই পৃথীবির মায়া ত্যাগ করে কবরে যাইতে হবে। অর্থ সম্পদ আত্মীয় স্বজন কেউ আমাদের সাথে যাবেনা। তাই আমাদের উচিত সামর্থ্য অনুযায়ী যতটুকু সম্ভব ভালো কাজ করা।

টাকা দেওয়ার সময় উপস্থিত ছিলেন রংপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি রহমতুল্লাহ অপু, সিনিয়র সহ সভাপতি আবুল হোসেন বাবলু, সাধারণ সম্পাদক শিমুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক রণজিৎ দাস,দপ্তর সম্পাদক সুমন ইসলাম, সদস্য রবিন চৌধুরী রাসেল ও আবদুল্লাহ আল মামুনসহ অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!