1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

কুবি শিক্ষক সমিতি নির্বাচনে জয়লাভ নন্দী-বিদ্যুৎ প্যানেলের

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক

নাজনীন আক্তার, কুবি প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) শিক্ষক সমিতির নির্বাচন ২০২২ এ জয় লাভ করেছে আওয়ামীপন্থী বঙ্গবন্ধু পরিষদের নন্দী-বিদ্যুৎ প্যানেল।

সোমবার (১৩ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের শিক্ষক লাউঞ্জে সকাল সাড়ে ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়। নির্বাচন শেষে রাতে প্রাথমিক ফলাফল ঘোষণা করে নির্বাচন কমিশন।

বঙ্গবন্ধু পরিষদের নন্দী-বিদ্যুৎ প্যানেল হতে সভাপতি পদে জয়লাভ করেছেন পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. দুলাল চন্দ্র নন্দী। তিনি পেয়েছেন ১১৭ ভোট। অন্যদিকে তার নিকটতম প্রার্থী ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক কাজী ওমর সিদ্দিকী পেয়েছেন ৮৪ ভোট।

সাধারণ সম্পাদক পদে জয়লাভ করেছেন বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মোকাদ্দেস-উল-ইসলাম। তিনি পেয়েছেন ১১৫ ভোট। অন্যদিকে তার নিকটতম প্রার্থী ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ এমদাদুল হক পেয়েছেন ৮৮ ভোট।

এছাড়া নন্দী-বিদ্যুৎ প্যানেলের অন্যান্য জয়ী প্রার্থীরা হলেন, সহ-সভাপতি পদে ড. মিহির লাল ভৌমিক, মো. আমান মাহবুব, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আবুল হায়াত, কোষাধ্যক্ষ নূর মোহাম্মদ রাজু , সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক হুমায়ুন কাইসার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবু বকর ছিদ্দিক।

কার্যকরী সদস্যের ৭ টি পদে যথাক্রমে ড. মো. কাউছার আহমেদ পাটওয়ারী, সিদ্দিকুর রহমান, ফরহাদ হোসেন, ড. মো. শামিমুল ইসলাম, তারিক হোসেন, মশিউর রহমান, ড. মেহের নিগার বিজয়ী হয়েছেন।

নির্বাচনের সার্বিক পরিস্থিতির ব্যাপারে প্রধান নির্বাচন কমিশনার ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের অধ্যাপক ড. শেখ মকছেদুর রহমান বলেন, ‘সকাল সাড়ে নয়টা থেকে নির্বাচন শুরু হয়েছে। সকল সহকর্মীরা আনন্দমুখর পরিবেশে ভোট দিয়েছে। যারা জয়লাভ করেছে তাদের অভিনন্দন জানাই এবং যারা জয়লাভ করে নি তাদের ও অভিনন্দন জানাই, কারন আপনাদের সকলের সহযোগিতায় নির্বাচন সুষ্টুভাবে সম্পন্ন হয়েছে।’

নির্বাচনে ১৫ টি পদের বিপরীতে নীল দলের ২টি প্যানেল থেকে ১৫ জন করে ৩০ জন এবং সাদা দল থেকে ৪ জনসহ মোট ৩৪ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করেন। মোট ভোট দিয়েছেন ২১২ জন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!