1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১০:২১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সেভ দ্য ফিউচার ফাউন্ডেশনের উদ্যোগে পথশিশুদের মাঝে খাবার বিতরন জেলা পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর নির্বাচন পরিচালনা কমিটির মতবিনিময় সভা অনুষ্ঠিত দুই হাজার কোটি টাকা মানিলন্ডারিং মামলার আসামী সাইফুলকে কারাগারে প্রেরণ ফরিদপুরে ব্যতিক্রমী পূজা দেখতে দর্শনার্থীদের ভিড়, এক মন্দিরে তিনশত একটি প্রতিমা বসন্তপুর যুব সংঘের উদ্যোগে ফাইনাল ফুটবল খেলা অনুষ্ঠিত জেলা ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান ঐতিহ্যবাহী ঈঁশান বাবু বাড়ীর ১৪৫ তম দুর্গোৎসব ফরিদপুরে আন্তর্জাতিক প্রবীণ দিবস পালন বিষাক্ত সাপে কামড়ের ৩দিন পর কৃষকের মৃত্যু খানখানাপুরে নির্মাণ শ্রমিকদের সাথে স্বপ্ননীড় কনসাল্টের সাথে মত বিনিময়ে সভা অনুষ্ঠিত

কুবি শিক্ষক সমিতির নির্বাচনের ভোটগ্রহণ চলছে

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক

কুবি প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কার্যনির্বাহী পরিষদ-২০২২ নির্বাচনের ভোট গ্রহণ সুষ্ঠভাবে চলছে। আওয়ামীপন্থী শিক্ষকদের দুই প্যানেল ও বিএনপিপন্থী শিক্ষকদের চার সদস্যের একটি প্যানেল এ নির্বাচনে অংশগ্রহণ করছে।

সোমবার (১৩ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে সকাল সাড়ে ৯ টা থেকে এ ভোট গ্রহণ শুরু হয়।

আওয়ামীপন্থীদের (মিজান-নাসির) এক পক্ষ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক কাজী ওমর সিদ্দিকী ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সহকারী অধ্যাপক মোঃ এমদাদুল হক।

আওয়ামীপন্থীদের (নন্দী-জুলহাস) আরেকটি পক্ষ থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচন করছেন বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. দুলাল চন্দ্র নন্দী ও বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোঃ মোকাদ্দেস-উল-ইসলাম।

এছাড়া বিএনপিপন্থী সাদা দলের পক্ষ থেকে ৪ টি পদে প্রার্থী দেয়া হয়েছে। এর মধ্যে সভাপতি পদে আছেন লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক ড. মাসুদা কামাল, সহ সভাপতি পদে আছেন গণিত বিভাগের সহযোগী অধ্যাপক ড. মোহাম্মদ আনোয়ার হোসেন,সাধারণ সম্পাদক পদে আছেন ড.মোহাম্মদ সোলায়মান এবং কার্যকরী সদস্য পদে আছেন গণিত বিভাগের অধ্যাপক ড. মো: আব্দুল হাকিম।

নির্বাচনের সময় আওয়ামীপন্থী দুই অংশের সভাপতি পদপ্রত্যাশী দুই প্রার্থী ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের সহকারী অধ্যাপক কাজী ওমর সিদ্দিকী রানা ও পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক ড. দুলাল চন্দ্র নন্দী একই সাথে অবস্থান করছিলেন। তারা তাদের যৌথ বক্তব্যে বলেন, নির্বাচন আনন্দমুখর পরিবেশে অনুষ্ঠিত হচ্ছে। এ নির্বাচনে যেকোন একদল জয় লাভ করবে। কিন্তু আমাদের মধ্যকার সৌহার্দ্যপূর্ন সম্পর্ক আগের মতোই থাকবে। সকলের জন্য শুভকামনা।

বিএনপিপন্থী সাদা দল থেকে সদস্য পদপ্রার্থী গণিত বিভাগের অধ্যাপক ড. মো: আব্দুল হাকিম বলেন, নির্বাচন সুষ্ঠ হচ্ছে। যে দলই ক্ষমতায় আসুক না কেন বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নই মুখ্য।

নির্বাচনের সার্বিক পরিস্থিতির ব্যাপারে প্রধান নির্বাচন কমিশনার ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের অধ্যাপক ড. শেখ মকছেদুর রহমান বলেন, সকাল সাড়ে নয়টা থেকে নির্বাচন শুরু হয়েছে। সকল সহকর্মীরা আনন্দমুখর পরিবেশে ভোট দিচ্ছে। নির্বাচনকে সুষ্ঠ করতে সকলের কাছে সহযোগিতা প্রত্যাশা করছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!