1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১২:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্কুল ছাত্রীর লাশ তালাবদ্ধ বাথরুম ভেঙে উদ্ধার আশ্রয়ন প্রকল্পের ঘরে চাঁদাবাজি, আটক মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী সালথায় যথাযথ মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত জাতীয় শোক দিবস উপলক্ষে উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ফরিদপুর আঞ্চলিক কেন্দ্রের শ্রদ্ধাঞ্জলি নিবেদন জাতির পিতাকে হত্যার পর তার নাম মুছে ফেলার চেষ্টা করা হয়েছিল- লাবু চৌধুরী বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদারের শোক বাণী মেয়ের প্রেম লীলায় মা না ফেরার দেশে সড়ক দুর্ঘটনায় দম্পতির প্রাণ গেল জাতীয় শোক দিবস উপলক্ষে সালথার দলীয় নেতাদের সাথে মতবিনিময় করলেন লাবু চৌধুরী

ফরিদপুরে একাধিক মামলার আসামি চেম্বার অব কমার্সের সভাপতি সিদ্দিক গ্রেপ্তার

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: শুক্রবার, ১০ ডিসেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক

নিজস্ব প্রতিবেদকঃ ফরিদপুরে একাধিক মামলার আসামি সিদ্দিককে গত রাতে ঢাকায় ধানমন্ডি থেকে গ্রেপ্তার করেছে ফরিদপুর জেলা পুলিশ।

১০ই ডিসেম্বর ২০২১ শুক্রবার দুপুরে ফরিদপুর পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়।

প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) জামাল পাশা।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এম এ আব্দুল জলিল, তদন্তকারী কর্মকর্তা ইন্সপেক্টর আব্দুল গাফফার প্রমুখ।

প্রেস ব্রিফিংয়ে জানানো হয় কোতোয়ালি থানার মামলা নম্বর ৭, তারিখ ৬ জুলাই ২০২০, জিয়ার ৩৭১/১০ ধারা ১৪৩/৪৪৭/৩২৩/৩৮৫/১০৯/১১৪ পেনাল কোডের গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত আসামি কুখ্যাত সন্ত্রাসী চাঁদাবাজ বরকত-রুবেলের অন্যতম সহযোগী সিদ্দিকুর রহমান (৪০) পিতা-মৃত আলাউদ্দিন শেখ, সাং- গুহ লক্ষীপুর থানা-কোতোয়ালি, জেলা ফরিদপুরকে ১০ ডিসেম্বর রাত ১:১৫ মিনিটে ধানমন্ডি এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামির নামে কোতোয়ালি থানার এফআইআর নম্বর ৩৯, তারিখ ১৭ ফেব্রুয়ারি ২০০৫, জি আর ৮১/২০০৫ ধারা ৪(১) আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) ২০০২ সংশোধনী ২০০৯,২/ কোতোয়ালি থানার মামলা নং ৪৪ তারিখ ২৩ শে জুন জিয়ার ৩৪৮/২০২০/ধারা ৩৮৫/৩৮৬ পেনাল কোড ৩/ কোতোয়ালি থানার মামলা নং ১৯, তারিখ ১৩ই জুলাই ধারা ১৪৩/৪৪৭/৩৮৫/৫০৬(২) পেনাল কোড জি আর ৩৮৩/২০২০ বিজ্ঞ আদালতে বিচারাধীন। এবং ৪/ কোতোয়ালি থানার মামলা নং ৩১, তারিখ ১০ ডিসেম্বর ২০২১ ধারা ১৪৩/৪৪৭/৩২৩/৩৮৫/১১৪/৫০৬ কোড।
জিআর ১০২৮/২০২১ তদন্তাধীন আছে।

আসামি সিদ্দিকুর রহমান সিদ্দিক দীর্ঘদিন যাবৎ ফরিদপুরে বিভিন্ন অপরাধ, সন্ত্রাসী বাহিনী গঠন করে টেন্ডারবাজি চাঁদাবাজি পাসপোর্ট অফিস বিআরটিএ অফিস বিভিন্ন হাট-বাজার বালুমহল নিয়ন্ত্রণ, বাস স্ট্যান্ড ও সিএন্ডবি ঘাট সহ বিভিন্ন সরকারি অফিসে ত্রাস জোরপূর্বক টেন্ডার ছিনতাই করে অঢেল টাকার অবৈধ সম্পদ অর্জন করেছে।

আসামিকে বিজ্ঞ আদালতে আবেদনের প্রক্রিয়া গ্রহণসহ তদন্ত অব্যাহত আছে পরবর্তীতে আরও তথ্য পাওয়া গেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!