1. news.ajkerkontho@gmail.com : Ajker Kontho : Ajker Kontho
  2. multicare.net@gmail.com : আজকের কন্ঠ :
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পিতার লাশ বাড়িতে রেখেই অশ্রু জলে বুক ভাসিয়ে পরীক্ষার হলে ছেলে জেলা পরিষদ নির্বাচনে আ.লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী ভোট চেয়ে কাঁদলেন ভাঙ্গা উপজেলা সিপিপির বর্ধিত সভা ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত বোয়ালমারীতে জনপ্রতিনিধিদের সাথে আওয়ামীলীগ মনোনীত প্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত ফরিদপুর জেলা পরিষদ নির্বাচনের প্রতীক বরাদ্দ  বাংলাদেশ সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগের মাননীয় বিচারপতিকে ফরিদপুর জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সংবর্ধনা প্রদান  সমাজের সবক্ষেত্রেই সুবিচার নিশ্চিত করতে হবে – বিচারপতি মো: রেজাউল হাসান  পরিবেশ উন্নয়ন ফোরামের উদ্যোগে ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন উপজেলা আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত ভাঙ্গা উপজেলার বাজারে ভোক্তা অধিদপ্তরের বাজার অভিযান

মাদারীপুরের কালকিনিতে রাতের আধারে ব্যবসা-প্রতিষ্ঠানে দুধর্ষ চুরি

Rabiul Hasan Rajib
  • প্রকাশিত: রবিবার, ৫ ডিসেম্বর, ২০২১
সত্য প্রকাশে নির্ভীক
রকিবুজ্জামান, মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরের কালকিনিতে হাবিবুর রহমান মুন্সি নামে এক ব্যাসায়ীর দোকানের তালা ভেঙ্গে দুধর্ষ চুরি সংগঠিত হয়েছে। চোরেরা ওই দোকান থেকে প্রায় ৬লাখ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।
খবর পেয়ে রোববার (৪ ডিসেম্বর) সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। শনিবার গভীর রাতে এ চুরির ঘটনা ঘটে।
ভুক্তভোগী ও পুলিশ সুত্রে জানা গেছে, পৌর এলাকার পুয়ালী মাদারীপুর গ্রামের হাবিবুর রহমান মুন্সি ঢাকা-বরিশাল মহাসড়কের পাশে কুন্ডুবাড়ি নামকস্থানে মক্কা ট্রেডার্স নামে একটি দোকান দিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিলেন। কিন্তু ৭-৮ জনের একটি চোরচক্র মিলে ওই দোকান থেকে ১৯০টি এলপি গ্যাস, ১টি আইপিএস- ব্যাটারী, ৩টি ক্যামেরা ও নগদ ৪৮ হাজার টাকা লুট করে নিয়ে যায়।
ভুক্তভোগী দোকান মালিক হাবিবুর রহমান মুন্সি বলেন, অনেক কষ্ট করে এই ব্যবসা প্রতিষ্ঠান গড়ে ছিলাম। কিন্তু চোরে আজ আমাকে সর্বনাশ করে ফেলেছে। আমি পুলিশ প্রশাসনের কাছে জরুরী ভিত্তিতে ওই সকল চোরদের দ্রুত গ্রেফতার করার জন্য জোর দাবি জানাচ্ছি।
এব্যাপারে কালকিনি থানার ওসি (তদন্ত) মোঃ নাসির হোসেন বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। চুরির বিষয় থানায় মামলার প্রক্রিয়া চলছে। আইনগত ভাবে দ্রুত ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ পড়ুন

ওয়েবসাইট ডিজাইন প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

error: Content is protected !!